Bangla Serial

Sohag Jol Actor: টিআরপি তুঙ্গে তবু এরই মাঝে বড় পর্দায় ঝাঁপ “সোহাগ জল” নায়কের! সঙ্গে জনপ্রিয় টলি নায়িকা! তাহলে কি খুব তাড়াতাড়ি শেষ হচ্ছে সিরিয়াল?

জি বাংলায় এখন ব্যর্থ ধারাবাহিকের লম্বা তালিকা। এখন ধারাবাহিক দর্শকদের পছন্দ না হলেই কিছুতেই আর টি আর পি তোলা যাচ্ছে না। আর না পছন্দের তালিকায় কিন্তু জি বাংলার (Zee Bangla) সোহাগ জল (Sohag Jol) চলে গিয়েছে। ইতি মধ্যেই, “পরকীয়ার জল” বলে কটাক্ষ করা হয় এই ধারাবাহিককে। শোন যাচ্ছে খুব তাড়াতাড়িই শেষ করে দেওয়া হবে এই ধারাবাহিককে।

তবে এই যে মাত্র কিছু পর্বেই যে যে ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে তাতে কিন্তু বেশ আশাহত হচ্ছেন ওই ধারাবাহিকের সঙ্গে যুক্ত থাকা নায়ক নায়িকারা। কারণ এক একটি ধারাবাহিক নায়ক নায়িকাদের বিপুল পরিমাণ খ্যাতি এনে দেন। ইন্ডাস্ট্রির চেনা মুখ হয়ে উঠতে সাহায্য করেন। বহু নায়ক নায়িকাই কিন্তু ধারাবাহিক থেকে বড় পর্দায় চান্স পেয়েছেন। তাই ধারাবাহিক খুব কম সময়ে শেষ হয়ে গেলে কিন্তু বেশ মন খারাপই হয়।

তেমনটাই হওয়ার কথা সোহাগ জলের তিন মুখ্য চরিত্রের। তবে কাজের দিক দিয়ে নিজেকে বেশ সেফ জোনে থাকতে দেখা যাচ্ছে অভিনেতা হানি বাফনাকে। আর দেখা যাবে নাই বা কেন! নিজের অভিনয় দিয়ে বেশ ভালো মতোই চেনা পরিচয় করে নিয়েছেন টলি পাড়ায়। তাই একেবারে ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও কামাল দেখাতে যাচ্ছেন।

তাও আবার ছোটখাট চরিত্রে নয়, একেবারে সোজা নায়কের ভূমিকায়। তাও আবার উল্টোদিকে নতুন কোনও মুখ নয়, ইন্ডাস্ট্রির বহু পরিচিত ও খ্যাতিপ্রাপ্ত অভিনেত্রী হলেন তাঁর নায়িকা। তাঁর ন, দেবলীনা দত্ত। হ্যাঁ ঠিকই শুনেছেন, হানি বাফনা ও দেবলীনা দত্ত জুটি বেঁধেছেন একটি সিনেমায়। আর ধারাবাহিকের শুটিং চলাকালীনই এক্সট্রা কাজ করে এই সিনেমার শুটিংয়ের কাজ করেছেন হানি বাফনা।

সিনেমাটির নাম হল, “স্বপ্নউড়ান”। পরিচালক তুলিরেখা রায় এই সিনেমাটি তৈরি করছেন। পুরনো সময়, প্রায় নব্বইয়ের দশকের একজন লেখককে নিয়ে তৈরি এই সিনেমা। সেই লেখক জমিদার বাড়ির ছেলে। কিন্তু জমিদারির প্রতি কোনও সখ না রেখে তাঁর জীবনের একটাই ইচ্ছে, তাঁর লেখা বই প্রকাশ করার। তার কাছের মানুষ বলতে একমাত্র তাঁর ভাই। কিন্তু হঠাৎই জীবনে ফিরে আসে তাঁর বহু বছর পুরোনো প্রেম রমা। তারপর গল্প কোন দিকে এগোয় তাই নিয়েই এই সিনেমা।

TollyTales Entertainment Desk