Connect with us

Bangla Serial

Mithai-Hongsini: মামণির থেকে প্রথমে হার নিয়ে পরল মিঠাই, এখন মিঠাইয়ের সেই হার চুরি করে ফেলল হাঁস! ‘কাকিমা, বৌমাকে একটা নতুন হার কিনেও দিতে পারোনি?’, কটাক্ষ মন ফাগুন ভক্তদের

Published

on

সাধারণত আমরা দেখতে পাই যে একই প্রোডাকশন হাউজের বিভিন্ন গয়না আর শাড়ি বিভিন্ন ধারাবাহিকে ব্যবহার করা হয়। হয়তো গৌরী এলোর কোন গয়না উর্মি পরল আবার পিলুর কিছু মিঠাই পরল। কিন্তু আলাদা আলাদা প্রোডাকশন হাউজের গয়না যদি এক হয়ে যায় সেই ধারাবাহিকের নায়িকারা যখন সেই গয়না পরে ফেলে তখন হয়ে যায় ঝামেলা। হয়তো সেটা চ্যানেলের গয়না কিন্তু লোকে সেটা বুঝতে পারে না।

এর আগে মোহর ধারাবাহিকে মোহর যে ছাই এবং মেরুন রঙা শাড়িটা পরতো ঠিক সেই শাড়ি এখন ধুলোকণায় পরমা পরে। তবে সেটা নিয়ে বিতর্ক কম হয়েছে কারণ দুটো ধারাবাহিক লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা এবং তাদের প্রোডাকশন হাউজের। এবার একখানা সোনালী গোল গোল হার নিয়ে বেঁধে গেল ঝামেলা তিন নায়িকার ভক্তদের মধ্যে।

সম্প্রতি লক্ষ্মী কাকিমা সুপারস্টারের দেখানো হচ্ছে হাঁস আর দুলালের বিয়ে। এবার হংসিনী গায়ে হলুদের দিন সকাল থেকে যে হারটা পরেছে সেটা মানুষজনের খুব চেনা চেনা লাগছে। যারা মিঠাই ভক্ত তারা খুব সহজেই ধরে ফেলেছে আরে এটা তো মিঠাই বিবাহ বার্ষিকী সময় পরেছিল। মিঠাই ভক্তরা চিৎকার চেঁচামেচি শুরু করে দিয়েছে, লক্ষ্মী কাকিমা একটা নতুন হার দিতে পারল না বৌমা’কে? তবে মিঠাই ভক্তদের ছাপিয়ে গেছে মামণি ভক্তরা। না না এই পথ যদি না শেষ হয়তে মামণির ভক্ত কেউ নেই কিন্তু মামণির হারটা তো মিঠাই পরে ফেলেছিল। মামণির গলায় এই হারটা ভালো করে লোকের চোখে পড়েছিল। এবার এই তিনটে ধারাবাহিকের প্রোডাকশন হাউজ তিনটে। জি বাংলা নিজস্ব প্রোডাকশন হাউজ, টেন্ট, ক্রেজি আইডিয়াস। তবে হয়তো চ্যানেল এই একই গয়না দিয়েছে তিনজনকে।

 

View this post on Instagram

 

A post shared by 𝘔𝘴. Modak✨ (@shadesofsharly)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending