Bangla Serial

Ichche Putul Review: ‘ইচ্ছে নদী’র কপি হলেও গল্পটা অসাধারণ! “দুই বোনের গল্প হলেই কি ইচ্ছে নদী হয়ে যায়?” ইচ্ছে পুতুল ধারাবাহিকের প্রথম পর্ব দেখেই শোরগোল নেটদুনিয়ায়

জি বাংলার নতুন ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’। দুই বোনের গল্প নিয়েই এই ধারাবাহিক। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন মৈনাক বন্দ্যোপাধ্যায়, তিতিক্ষা দাস এবং শ্বেতা মিশ্র। ৩০ জানুয়ারি থেকে শুরু হয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকে দেখানো হয়েছে, যে দুই বোনের মধ্যে একজন বোন অসুস্থ এবং অপর বোন নিজের জীবন স্যাক্রিফাইস করে দিদিকে বাঁচিয়ে রেখেছে।

Watch Best TV Shows, Serials, Spoilers & Full Episodes Online | ZEE5

এদিকে দিদির আবার ছোট বোনের সমস্ত কিছুই পছন্দ হয়ে যায়। ছোট বোনকে দেওয়া শুধু উপহার নয়, ছোট বোনের বয়ফ্রেন্ডকেউ সে পছন্দ করে। আর তা নিয়ে গল্প। প্রোমোটে আগেই দেখানো হয়, বোনের জন্মদিনের অনুষ্ঠানে বড় দিদি ছোট বোনের প্রফেসরকে দেখে তার পছন্দের কথা জানায়। ঘটনাচক্রে ছোট বোন‌ও সেই প্রফেসরকে ভালোবাসে। এতদিন নিজের সমস্ত কিছু উজাড় করে দেওয়া ছোট বোন এবার কি তবে নিজের ভালোবাসাকেও বড় দিদির জন্য আত্মত্যাগ করে দেবে? সেটাই দেখার!

Icche Putul TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

বাংলা সিনেমা, ওয়েব সিরিজ এবং টেলিভিশনের পর্দায় কাজ করছেন অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায়। শেষবার লীনা গঙ্গোপাধ্যায়ের ‘ধুলোকণা’ ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল মৈনাক-কে। তারপর বড় পর্দায় ‘বাবা ও বেবি’ ছবিতেও নজর কেড়েছিল তাঁর অভিনয়। ‘অসম্ভব’ ধারাবাহিকে তিনি নায়ক ছিলেন এবার ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকে ফের নায়ক হিসেবে দেখা যাবে তাঁকে।

ধারাবাহিকের প্রথম পর্ব ইতিমধ্যে দেখা হয়ে গিয়েছে দর্শকদের। প্রথম পর্ব দেখার পর অনেক দর্শকদের অনেক মন্তব্য। বেশিরভাগ মানুষের বক্তব্য, এই ধারাবাহিক স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক।’ইচ্ছে নদী’র কপি। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লেখেন,
“আসলে এটা কপিরাইট না
এটা হচ্ছে “ইচ্ছে নদীর ” ফটোকপি
কেমন লাগলো ইচ্ছে নদী ২
##ইচ্ছে পুতুল”

আরেকজন আবার এই মত খন্ডন করেন, তিনি বলেন, ‘দুই বোনের গল্প হলেই কি ইচ্ছে নদী হয়ে যায়?’ এরূপ আরেকজন বেশ সুনাম করেছেন এই ধারাবাহিকের।
তিনি লেখেন, “ইচ্ছে পুতুল এর গল্প ফাটাফাটি, ইচ্ছেনদীর ছোঁয়া আছে ঠিকই তবে গল্পটা আমার অসাধারণ লাগলো, এই প্রথমবার জী বাংলার কোন সিরিয়াল আমি এত ভালোভাবে দেখলাম।
কাস্টিং আরোও ভালো করলে চ্যানেল টপার কনফর্ম ছিল, চিত্রনাট্যে লীনা দি এর ছোঁয়া পেলাম,
এত ভালো ওপেনিং দীর্ঘদিন পর দেখলাম। শেষ এক্কা দোক্কার ওপেনিং এত ভালো হয়েছিল
রিভিউ ১০/১০। এটা স্লট পাবার সম্ভাবনা আছে কারণ সত্যিই অসাধারণ।”

Mouli Ghosh