Connect with us

Bangla Serial

Ranja Best Actress Award: যার নামে সিরিয়াল সে কিছু পেল না, পার্শ্ব চরিত্র‌ করে রঞ্জা পেয়ে গেল বিখ্যাত সেরা অভিনেত্রী পুরস্কার! অবশ্যই ভালো অভিনয় করে সে কিন্তু পিলু’কে এভাবে বঞ্চনা কি ঠিক হলো?

Published

on

আগে পুরস্কার বিতরণী অনুষ্ঠানগুলোর একটা বিশ্বাসযোগ্যতা ছিল কিন্তু বর্তমানে এরকম অভিযোগ অনেক উঠেছে যে টাকা দিয়ে পুরস্কার কেনা হয় এবং কিছু ক্ষেত্রে এই অভিযোগ একদম মিথ্যা নয়। তবে চ্যানেলের থেকে যে পুরস্কার বিতরণী সন্ধ্যায় আয়োজিত করা হয় সেগুলো সম্পূর্ণ চ্যানেলের জুরিদের সিদ্ধান্ত। সেখানে টাকার খেলা না চললেও অভ্যন্তরীণ রাজনীতি কিছুটা হলেও থাকে।

Pilu | Is serial Pilu going to end after Durga Puja dgtl - Anandabazar
এবারে আরেকটি পুরস্কার বিতরণী নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হলো একটু ঝামেলা।আমরা সকলেই জানি পিলু ধারাবাহি কে বর্তমানে কি হচ্ছে সেখানে পিলুকে পুরোপুরি একটি পার্শ্ব চরিত্র করে রঞ্জাকে মূল চরিত্রে নিয়ে আসা হয়েছে। গল্প ছিল পিলুর কলকাতায় এসে গান শিখে টাকা রোজগার করে পুরুলিয়ায় দাদুর অপারেশন করানো। সেখান থেকে গান বিষয়টি গল্প থেকে বহু দূরে চলে গেছে। এমনকি পিলু আর আহিরের গল্পের কোন গুরুত্বই দেওয়া হলো না কোনদিন। পিলু শুধু মাথায় ঘোমটা দিয়ে বসুমল্লিক পরিবারে মানিয়েই গেল। অনেকেই মনে করছেন যে নবাগতা বলে বোধহয় মেঘাকে ডাউন করে দেওয়া হলো এবং ইধিকাকে তুলে আনা হলো।

পিলুর নামে সিরিয়াল আর নায়িকা রঞ্ঝা! কেমন লাগে কম গুরুত্ব পেয়ে মুখ খুললেন  মেঘা Pilu actress Megha Daw opens up about getting less importance in serial
পিলু শেষ হবে খুব শীঘ্রই এরম খবর জানা গিয়েছে। সত্যি বলতে দেখানোর অনেক কিছুই ছিল কিন্তু গল্প যেভাবে ঘেঁটে গেছে তাতে আবার নতুন করে সব কিছু শুরু করা খুব মুশকিলের। কিন্তু এবার পিলু ধারাবাহিকে অভিনয় করার জন্য সেরার সেরা অভিনেত্রী পুরস্কার পেলে ইধিকা পাল।

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)


এ কথা সত্যি যে রঞ্জার চরিত্রে ইধিকার অভিনয় দুর্ধর্ষ হচ্ছে কিন্তু ধারাবাহিকের প্রধান নায়িকা ছিলেন পিলু। সিরিয়ালটা তার নামে এবং গল্পটা তার ছিল। সেখানে সেরার সেরা অভিনেত্রী হিসেবে রঞ্জাকে পুরস্কার দেওয়াটা অনেকের চোখে লেগেছে। সেরা পার্শ্ব অভিনেত্রী চরিত্রে যদি তাকে পুরস্কার দেওয়া হতো তাহলে বোধহয় অসুবিধা হত না। কিন্তু নায়িকা কে পুরস্কার না দিয়ে যে আগে ভিলেন চরিত্র ছিল এবং বর্তমানে ভালো হয়ে গেছে তাকে পুরস্কার দেওয়াটা অনেকেই মেনে নিতে পারছেন না তবে কিছু জন বলছেন পুরস্কার দাতাদের তো দোষ নেই কারণ এখন তো পিলুতে মূল চরিত্রর ঞ্জা  হয়ে গেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending