Connect with us

Bangla Serial

“আপনাকে আর গাইতে হবেনা আপনি মডেলিংই করুন’, আধুনিক পোশাক পরে নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী!

Published

on

টলিউডের জনপ্রিয় গায়িকা হলেন ইমন চক্রবর্তী। তিনি অনেক দিন আগে থেকেই গানের সঙ্গে যুক্ত তবে 2016 সালে প্রাক্তন সিনেমায় তুমি যাকে ভালোবাসো গানের পর তার খ্যাতি অন্য জায়গায় পৌঁছায়। এরপর সম্প্রতি বেলার শুধু সিনেমার টাপাটিনি গান আবার বিখ্যাত হয়েছে। এখন তাকে সারেগামাপার বিচারক মন্ডলীতে দেখা যাচ্ছে। তবে মন শুধুমাত্র গানের জন্যই বিখ্যাত নন তার সোশ্যাল মিডিয়া কার্যকলাপ তাকে অনেক সময় বিতর্কের মুখে ফেলে।

ইমন চক্রবর্তী একজন পশুপ্রেমী লকডাউনের সময় তিনি পশুদের নিজের হাতে রান্না করে খাইয়েছেন। এছাড়া তার ইউটিউব চ্যানেলে তিনি গানের ভিডিও বানান তবে গানের সঙ্গে সঙ্গে নিজের স্টাইলিং এর দিকেও তার কড়া নজর থাকে। সম্প্রতি তিনি একটি সাধারণের পোশাক পরে ছবি দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় আর তারপরেই তৈরি হয়েছে নতুন বিতর্ক।

তার পোশাকটি হাঁটুর থেকে অনেকটাই ওপরে আর তারপরেই নৈটিজেনদের কুটকুটগিরি শুরু হয়ে গেছে। মোরাল পুলিশিং করতে চলে এসেছে বেশ কিছু মানুষ।তাদের বক্তব্য ইমন চক্রবর্তীর রবীন্দ্র সংগীত গান করেন মূলত তাহলে তিনি এরকম পোশাক কেন পরবেন?

তারা বলছেন যে ইমন তাহলে মডেলিং করতে পারেন গান গাওয়ার তো তার কোন দরকার নেই। ‌ অনেকে আবার বলছেন যে তুমি রেওয়াজটা করো এসব পোজ দেওয়ার দরকার নেই।

তবে এসব মন্তব্য কে পাত্তা দেন না ইমন চক্রবর্তী। তিনি নিজের গানের রেওয়াজ ঠিক চালিয়ে যাচ্ছেন ভোরবেলা।গানের সঙ্গে তার ব্যক্তিগত জীবনের পোশাক পরার তো কোন সম্পর্ক নেই। তাই তিনি যেমন রেওয়াজ করেন সেরকম পোশাকও তিনি নিজের পছন্দ মতই পরবেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending