Bangla Serial

‘আমি মিতুলকে ডিভোর্স দিতে চাই’! টিআরপি তুলতে হাতিয়ার রণর চক্রান্ত আর ডিভোর্স? ইন্দ্র-মিতুলের সংসারে বড় ধামাকা

বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। আর তাই এই টিআরপি বাড়ানোর চেষ্টায় বর্তমানে সমস্ত ধারাবাহিক একপ্রকার যেন যুদ্ধে নেমেছে। আর সেই যুদ্ধে জেতার জন্য একের পর এক টুইস্ট আনছে ধারাবাহিকগুলো। পাশাপাশি ধারাবাহিকেও আসছে নানান নতুন মুখ।

এমনই একটি ধারাবাহিক হল জি বাংলার ‘খেলনা বাড়ি’। সম্প্রতি ধারাবাহিকে এসেছে একটি বড় ট্যুইস্ট। একলাফে নিয়েছে বড় লিপ। বড় হয়ে গিয়েছে গুগলি। পাশাপাশি আমরা এও জেনেছি, মিতুল ও ইন্দ্রের ছেলে ‘আদর’ নিখোঁজ। যদিও আদর তাদের সামনেই আছে, তবে মিতুল, ইন্দ্র এখনও কেউই জানে না পাড়ার দুষ্টু ছেলে শিবাই তাদের ‘আদর’।

আর সেই আদরকে নিখোঁজ করেছিল অন্তরা। যে আদরকে দূরে রেখে মিতুল আর তার পরিবারের শত্রু হিসাবে বড় করতে চেয়েছিল আদরকে। অন্যদিকে গুগলিকে মিতুল আর ইন্দ্রের বিরুদ্ধে করার চেষ্টা করেছিল। যদিও এই অন্তরা আসল নয়, আসল অন্তরাকে মেরে এসেছে তার যমজ বোন। আর সেই নিতে চায় অন্তরার নামে থাকা সকল সম্পত্তিকে।

আর তাই আদর আর গুগলি দুজনকেই মিতুল আর ইন্দ্রের বিরুদ্ধে করে। এমনকি আদরের হাতে মিতুল সহ গোটা পরিবারকে শেষ করানোরও উদ্দেশ্য ছিল অন্তরা আর রণের। নানাভাবে তাদের সমস্যায় ফেলার পর এবার আরও বড় ফাঁদ পাতলো রণ। আর সেই ফাঁদে পা ফেলল ইন্দ্র। ইন্দ্রের সকল সম্পত্তি নিতে মিতুলের সাথে ইন্দ্রর ডিভোর্স করানোর জন্য জোর করল রণ। যদি ইন্দ্র মিতুলকে ডিভোর্স না দেয় তবে মিতুল আর গুগলি মেরে দেওয়ার হুমকি পর্যন্ত রণ দিল।

ইন্দ্রের কাছে সম্পত্তির থেকে গুগলি আর মিতুলের জীবন আগে। তাই সে সিদ্ধান্ত নিয়েছে, মিতুলকে ডিভোর্স দিয়ে দেবে। কোর্টে সেই কথা বলার আগে ইন্দ্রের পুরোনো স্মৃতি মনে পড়ে। মিতুলের মনে সন্দেহ হলেও মিতুল ইন্দ্রের এরূপ কথার জন্য প্রস্তুত নয়। সঠিক সময়ে কি আদোও মিতুলের কাছে কি সবকিছু পরিষ্কার হবে? নাকি এবার তাদের ডিভোর্স হয়ে যাবে? রণের প্ল্যান কি এবার মিতুলের সামনে আসবে? মিতুল কিভাবে এবার নিজের সম্পর্ক বাঁচাবে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।