Bangla Serial

Khelna Bari: গর্ভবতী মিতুল তার মধ্যেই আসছে নতুন বিপদ! পিকনিকে রণোর ষড়যন্ত্রে মিতুল সন্তান নিয়ে ইন্দ্রর থেকে আলাদা হয়ে যাবে! ১৩ ই মার্চ থেকে নতুন অধ্যায় শুরু

বর্তমানে বেশ জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি হল ‘খেলনা বাড়ি’। খেলনা বিক্রেতা মিতুল পালকে নিয়েই শুরু হয় এই ধারাবাহিক। আর সেই মিতুলের ছা-পোষা জীবনে ঢুকে পড়ে ধনী ব্যবসায়ী ইন্দ্র। সেখান থেকেই গল্পের শুরু। টিআরপিতেও ভালো জায়গা দখল করে রয়েছে জি বাংলার এই ‘খেলনা বাড়ি’ ধারাবাহিক। বর্তমানে খিযির মেজাজ নিয়ে এগোচ্ছে এই ধারাবাহিক। তবে এই আনন্দও বেশিদিনের নয়।

‘খেলনা বাড়ি’তে লিড রোলে রয়েছেন ‘কে আপন কে পর’ খ্যাত বিশ্বজিত্ ঘোষ। আর নায়িকার চরিত্রে রয়েছেন আরাত্রিকা মাইতি। প্রথম বিয়ের তিক্ত অভিজ্ঞতা আঁকড়ে ধরেই কাটছিল ইন্দ্র-এর জীবন। আর সেই জীবনে মিতুল এসে সব আগের মতো সুন্দর করে তোলার চেষ্টায় লেগে গেল। এদিকে নকল আগের স্ত্রী অন্তরা সেজে একজন নানানভাবে ইন্দ্রের উপর জোর জুলুম করতে থাকে।
Screenshot 20230304 174916 Google

অথচ পরিবারের কাউকে নিজের সেই চাপা দুঃখের কথা জানতে দিতে চায় না সে। ইন্দ্র নিজের নতুন হোটেলের জন্য যে জায়গা বেছে নিয়েছে, সেখানেই খেলনা বিক্রি করত মিতুল। সেখান থেকেই তাদের পরিচয়। আর তারপরই বিয়ে করে মিতুল ইন্দ্রের বাড়িতে আসে। মিতুলই সামনে আনে যে অন্তরা আসলে বেঁচে নেই।
hhhhhhhhhhhhhhhhhhhhhhh

আর যে অন্তরা ইন্দ্রের আগের স্ত্রীর দাবি করছে, সে আসলে নকল। আর তারপরই আসে গল্পে নতুন চমক। মিতুলকে অন্তরার চক্রান্ত থেকে বাঁচাতে আসল অন্তরার ভুত এন্ট্রি নেয় গল্পে। এমনকি নকল অন্তরা প্রমান করতেও মিতুলকে সাহায্য করে সেই ভুত। আর এই অন্তরার ঘোলাটে রহস্য সমাধান করতে না করতেই মিতুল-ইন্দ্রের জীবনে এল খুশির খবর। মিতুল গর্ভবতী। মা হওয়ার খুশিতে ইন্দ্রের পরিবার যেমন খুশি তেমনি দর্শকরাও।
llllllllllllllllll

ডাক্তার অর্থাৎ মিতুলের ননদ এই খুশির খবর তাঁদের দেয়। যদিও আমরা জানি, ধারাবাহিকে খুশির দিন বেশি টেকে না। এতো কিছু বাধা পেরিয়ে মিতুল-ইন্দ্র এক হলেও আবার আসছে তাদের মধ্যে দূরত্ব। পিকনিকে গিয়েই রণোর ষড়যন্ত্রে এমন কিছু ঘটতে চলেছে যা আলাদা করে দেবে এই জুটিকে। যদিও এই অনুমান করেছে এক দর্শক। তিনি একটি পোস্টে এরূপ লেখেন। আদোও কি হতে চলেছে ধারাবাহিকের পরবর্তী পর্বগুলোতে তার অপেক্ষায় দর্শক।

TollyTales Entertainment Desk