Bangla Serial

Indrani: বড় মেয়ে দিচ্ছে মায়ের বিয়ে, নিজে দাঁড়িয়ে আশীর্বাদ করবেন প্রাক্তন শ্বশুর! “সাংসারিক কূটকচালির বাইরে দারুণ ভাবনা সমাজের জন্যে”, ইন্দ্রানীর প্রশংসায় দর্শক

স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলা (Zee Bangla) ব্যতীত কালার্স বাংলাতেও বেশ কিছু ধারাবাহিক দর্শকদের ভীষণ প্রিয়। কালার্স বাংলায় ( Colors Bangla)সম্প্রচারিত ধারাবাহিক ‘ইন্দ্রানী’ (Indrani) দর্শকদের অন্যতম প্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি। অসমবয়সী প্রেমের এই গল্পের ভিন্নতা দর্শকদের মন ছুঁয়ে গেছে।

উল্লেখ্য, এই ধারাবাহিকের মধ্য দিয়েই দীর্ঘ সাত বছর পর ছোটপর্দায় কামব্যাক করেন অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী। দর্শকরা বিভিন্ন সময় অঙ্কিতার অভিনয়ে মুগ্ধ হয়েছেন। আর ইন্দ্রানী’র চরিত্রে তাঁর অসামান্য অভিনয় ফের দর্শকদের মুগ্ধ করেছে। এই ধারাবাহিকে অঙ্কিতার বিপরীতে অভিনয় করেছেন নবাগত অভিনেতা রাহুল গঙ্গোপাধ্যায়। অঙ্কিতার সঙ্গে দারুন সঙ্গত দিচ্ছেন তিনি।

ধারাবাহিকে দেখানো হচ্ছে তাঁদের দুজনের বয়সের মধ্যকার পার্থক্য অনেকটাই। কিন্তু সেই পার্থক্য ঘুচে গেছে ভালোবাসায়। এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে এবার দেখানো হবে ইন্দ্রানী ও আদিত্যর বিয়ে। আর এই বিয়ের সম্পূর্ণ তোড়জোড় করেছে ইন্দ্রাণীর ১৩ বছর বয়সী মেয়ে তিতলি ও তাঁর শ্বশুর মশাই। তবে ইন্দ্রানীর জীবনে তিনি বাবার ভূমিকা পালন করেছেন।
Screenshot 20230303 170228 Google

সাম্প্রতিক প্রোমো’তে দেখানো হচ্ছে ইন্দ্রানীর বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছে তাঁর পরিবার। বিশেষ করে ইন্দ্রাণীর মেয়ে তিতলি আর তার শ্বশুরমশাই এই বিয়ের মূল উদ্যোক্তা। ছাপানো হয়েছে বিয়ের কার্ড, ধুমধাম করে উলুধ্বনি, মালা সহযোগে বিয়ে হচ্ছে ইন্দ্রানী আর রাহুলের। অসমবয়সী এই সম্পর্কের পরিণতিতে বেজায় খুশি ভক্তরা। সবাইকে এই বিয়েতে আসার আমন্ত্রণ‌ও জানিয়েছেন, ইন্দ্রানীর শ্বশুর মশাই ও মেয়ে তিতলি। সাংসারিক কূটকচালির ছেড়ে এই ভাবনা ছুঁয়ে গেছে দর্শকদের মন।
indraniiiiiii

আজকের দিনে অসমবয়সী সম্পর্কের এই পরিণতি মুগ্ধ করেছে দর্শকদের। নিতান্তই প্রশংসনীয় এই প্রোমো বলছেন দর্শকরা। ভালবাসতে গেলে জাত-পাত, বৈষম্য, বয়স, বিষয়-আশয় প্রয়োজনীয় নয় প্রয়োজন শুধু দুটো মনের। প্রয়োজন সম্মানের, বন্ধুত্বের, ভালোবাসার। এমন সম্পর্কের পরিণতি যে দর্শকদের পছন্দ হবে তা ভালো করেই জানেন নির্মাতারা। আর তাই বলাই যায় রাহুল-ইন্দ্রনীর বিয়ের পর টিআরপি হু হু করে বাড়তেই পারে এই ধারাবাহিকের। দর্শকরা মনে করছেন টিআরপি তালিকায় ভালো ফল করতেই গল্পে বিয়ের এই ধরনের ট্র্যাক আনতে চলেছেন দর্শকরা।

TollyTales Entertainment Desk