Nabab Nandini: বরণের সেই ন্যাকা ন্যাকা তিথি নয়, নবাব নন্দিনীতে দাপিয়ে অভিনয় করছে ইন্দ্রাণী পাল! পিলুকে টিআরপিতে হারানো এবার সময়ের অপেক্ষা মাত্র, বলছেন নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

Nabab Nandini: বরণের সেই ন্যাকা ন্যাকা তিথি নয়, নবাব নন্দিনীতে দাপিয়ে অভিনয় করছে ইন্দ্রাণী পাল! পিলুকে টিআরপিতে হারানো এবার সময়ের অপেক্ষা মাত্র, বলছেন নেটিজেনরা

Published

on

কয়েক মাস আগেই শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বরণ।সিরিয়ালের টাইটেল সং খুব জনপ্রিয় ছিল আর গল্পকেও ধীরে ধীরে মানুষ ভালোবেসে ফেলেছিল কিন্তু শেষের দিকে এত চুইংগাম এর মত টানা হচ্ছিল যে মানুষ বিরক্ত হয়েছিল। তাই তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয় এই ধারাবাহিককে।

এরপরে সকলেই অপেক্ষা করছিলেন তিথি আর রুদ্রিক জুটি কখন ফিরে আসে। কারণ গল্প বাজে হলেও এই জুটিকে ভীষণ ভালোবেসে ফেলেছিল মানুষ। তাই দুজনকে আবার নতুন জুটি হিসেবেই দেখতে চেয়েছিল কিন্তু দুজনেই কাম ব্যাক করল তবে আলাদা আলাদা সিরিয়ালে। রুদ্রিক আগামীকাল আসছে সবুজ রূপে মাধবীলতায় এবং ইন্দ্রানী অর্থাৎ তিথি ইতিমধ্যেই চলে এসেছে নন্দিনী রূপে নবাব নন্দিনীতে।

Boron - Watch Episode 323 - Rudrik Gets Upset on Disney+ Hotstar

তিথি জুটি বেঁধেছে সাঁঝের বাতির আর্যর সঙ্গে আর রুদ্রিক জুটিবদ্ধ চলেছে জীবন সাথীর ঝিলমের সঙ্গে। মাধবীলতা কিরকম হবে সেটা তো আমরা কাল থেকে বুঝতে পারব কিন্তু ইতিমধ্যেই নবাব নন্দিনী হইচই ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ এখানে নবাব আর নন্দিনী জুটিটা মানুষের খুব ভালো লেগেছে আর ইন্দ্রানী যেন এখানে অনেক ভালো অভিনয় করছে বরণের থেকে। এটা আমরা বলছি না দর্শক রাই বলছেন।

ছুটি কাটিয়ে জুটি বাঁধছেন রেজওয়ান-ইন্দ্রাণী, 'নবাব নন্দিনী'র প্রথম ঝলক  দেখে উচ্ছ্বসিত দর্শকরা- Bangla News

নন্দিনী চরিত্রটি যেন তার জন্যই লেখা হয়েছিল। সেই ন্যাকা ন্যাকা তিথি নয় বরং এখানে প্রতিবাদী ইন্দ্রানী কে দেখে খুব ভালো লাগছে সকলের। আর গল্প যেভাবে সাজানো হয়েছে তাতে জনপ্রিয়তা তো বাড়বেই। ভবিষ্যতের নবাব নন্দিনী নিয়ে আরো অনেক গল্প জানাবো আপনাদের তবে আজ নন্দিনীকে অর্থাৎ ইন্দ্রানীকে আলাদা করে কুর্নিশ জানাতেই হচ্ছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending