Connect with us

Bangla Serial

Mithai-Indrani: মোদক পরিবারের বাচ্চা বউ মিঠাইকে হারাতে এসে গেছে ডাক্তার দিদি ইন্দ্রানী! রাত আটটায় মিঠাই ছেড়ে অনেকেই কালার্সে দেখছেন ইন্দ্রানী

Published

on

আজকাল বিনোদন প্রিয় বাঙালি দর্শকদের বিনোদনের জন্য একের পর এক নতুন নতুন ধারাবাহিক এসেই চলেছে বাংলা চ্যানেলগুলিতে। একেবারে ভিন্ন স্বাদের গল্প নিয়ে এক একটি ধারাবাহিক হাজির হচ্ছে দর্শকদের সামনে। কেউ কেউ টেক্কাই পেড়ে উঠছে আবার কেউ কেউ সেই টেক্কায় তলানিতে পৌঁছে যাচ্ছে।

ঘোড়ায় চড়ে মিঠাই, video of horse riding of tele actress soumitrisha kundu goes viral, - Bengali Oneindia

এমন অবস্থায় পুরনো সিরিয়ালকে বিদায় নিতে হচ্ছে পত্রপাঠ। টিআরপি দেখে ফল নির্ধারণ করা হয় এক একটি ধারাবাহিকের। তাই সে টিআরপি বলে দেয় আগামীতে লড়াইয়ে থাকবে কোন ধারাবাহিক আর কোন ধারাবাহিককে বিদায় নিতে হবে তাড়াতাড়ি।

Actors Koushik Roy and Trina Saha to play the leads in 'Khorkuto' - Times of India

তবে মিঠাইয়ের জন্য এমন কোন চিন্তা নেই কারণ আজকাল বাংলার প্রায় প্রতিটি ঘরে ঘরে পৌঁছে গিয়েছে মিঠাই রানী এবং তার মোদক পরিবার। শ্বশুর বাড়ির সবাই এবং উচ্ছে বাবুকে নিয়ে আনন্দে দুঃখে হেসে খেলে দিন কাটিয়ে দিচ্ছে মিঠাই রানী।

কিন্তু এবার একটু চিন্তা করতে হবে মিঠাই নির্মাতাদের। কারণ মোদক পরিবারের এই বাচ্চা বউকে টেক্কা দিতে বাজারে এসে গেছে ডাক্তার দিদি ইন্দ্রানী। অনেকেই ধরে ফেলতে ফেলেছেন যে একটি নতুন ধারাবাহিক যে শুরু হয়েছে তার কথাই বলছি আমরা।

Ankitaa Chakraborty pairing up with Rahul Ganguly in TV serial Indrani

বাড়ির সমস্ত দায়িত্ব সামলে, শ্বশুর, শাশুড়ির দেখভাল করে অফিসের উদ্দেশে যাচ্ছে ‘ইন্দ্রাণী’। সে আবার পেশায় ডাক্তার। এদিকে তার সঙ্গে প্রেম হবে তার থেকে বয়সে ছোট এক ডাক্তারের। এমন গল্প আগে দেখেনি বাংলার মানুষ। গোধূলি আলাপ এমনই একটি ধারাবাহিক যেখানে অসম বয়সে প্রেমের গল্প দেখানো হচ্ছে। কিন্তু সেখানে স্বামীর বয়স স্ত্রীর তুলনায় অনেকটাই বেশি। আর এখানে নায়িকার বয়স নায়কের তুলনায় অনেকটাই বেশি। যা একটু অবাক সমাজের চোখে।
Check out cast and telecast time of Bengali Tv-serial Indrani

গল্প একেবারেই ছকে বাঁধা প্রেমের গল্প যে নয় সেটা স্পষ্ট হয়েছিল কালার্স বাংলার দেওয়া প্রমো থেকেই। ওই ভিডিও করে ভাইরাল হয়েছিল আর দর্শকরা হামলে পড়েছিল ইন্দ্রানীর গল্প জানার জন্য।

এতদিন মিঠাইকে নিয়ে মাতামাতি করলেও ইন্দ্রানীকে ভুলে যাওয়া সম্ভব নয় দর্শকদের কাছে সেটা তারা বুঝিয়ে দিয়েছে। খুব কোন দিন হল শুরু হয়েছে ইন্দ্রানী যার মুখো চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী।

Indrani Serial Actors - Popular Actress Ankita Chakraborty To Play The Titular Role

অঙ্কিতা কিন্তু মিঠাইয়ের তুলনায় হিসাব করে দেখতে গেলে বেশ পোড়খাওয়া একজন অভিনেত্রী। ছোট পর্দা থেকে বড় পর্দা এমনকি ডিজিটাল পর্দাতেও তাঁর অবাধ আনাগোনা। এদিকে মিঠাই যেখানে একটা সাদামাটা গল্প বলছে একান্নবর্তী পরিবারের সেখানে কিন্তু ইন্দ্রানী ধারাবাহিকের গল্পে আছে অনেক রহস্য এবং টুইস্ট। তাই এবার ইন্দ্রানী দিদিকে একটু সমঝে চলতে হবে মিঠাইয়ের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending