Tipu Zee Bangla: জলসা থেকে পরপর তারকারা চলে আসছেন জি বাংলায়! এবার সহচরীর ছেলে টিপু জি বাংলার নতুন ধারাবাহিকে! নায়িকার নাম জানলে চমকে যাবেন – Tolly Tales
Connect with us

Bangla Serial

Tipu Zee Bangla: জলসা থেকে পরপর তারকারা চলে আসছেন জি বাংলায়! এবার সহচরীর ছেলে টিপু জি বাংলার নতুন ধারাবাহিকে! নায়িকার নাম জানলে চমকে যাবেন

Published

on

স্টার জলসার এক সময়ের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল আয় তবে সহচরী। কনীনিকা ব্যানার্জির এই ধারাবাহিক যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছিলে এবং একটা সময় খুব ভালো টিআরপি দিত। কিন্তু পরবর্তীকালে গল্প একদম বাজে হয়ে যাওয়ায় টিআরপি কমে যায় আর তড়িঘড়ি শেষ করে দেওয়া হয় ধারাবাহিকটি। তবে কনীনিকা ব্যানার্জির শারীরিক অসুস্থতাও অন্যতম কারণ ছিল।

আর এবার সকালবেলা শোনা গেল ধামাকা খবর। টিপু যিনি সাজতেন সেই ইন্দ্রনীল রায় চৌধুরী আসছেন জি বাংলার নতুন ধারাবাহিকে। সাত সকালেই এই খবরটি একটি জনপ্রিয় সংবাদ মাধ্যম দিয়েছে এবং তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গেছে। যারা গেছে প্রমো খুব শীঘ্রই শুট হবে এবং শুটিং ফ্লোর এর সামনের মাস থেকেই চলে আসবে। ইন্দ্রনীল অবশ্য জানাচ্ছেন যে তিনি পরপর পাঁচ বছর স্টার জলসায় কাজ করেছেন তাই এবার একটু স্বাদ পাল্টাতে চান। সেজন্য তিনি প্রতিপক্ষ চ্যানেলে গেলেন এবং এখানে তার চরিত্রটি ও অন্যরকম।

Aay Tobe Sohochori - Watch Episode 145 - Tipu's New Discovery on Disney+

অনেকেই ভাবছেন যে সোহিনী গুহ রায় তার নায়িকা হবেন আবার অনেকের মতে স্বস্তিকা দত্ত তার নায়িকা হতে পারেন। তবে কিছুজন আবার ভয়ংকর রকমের ওয়াইল্ড গেস করেছেন। তাদের মধ্যে ইন্দ্রনীল নাকি মিঠাইয়ের সঙ্গে জুটি বাঁধছেন। মিঠাই শেষ হয়ে যাবে আর সৌমিকে নাকি সাথে সাথে নতুন সিরিয়ালে দেখা যাবে। যদি এরকমটা হওয়ার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। আবার নবাগতা নায়িকাকেও নেয়া হতে পারে বলে অনেকের ধারণা।

উৎসবের আমেজকে যথাযথ ভাবে ফুটিয়ে তুলতে লাল রং খুবই পছন্দ সৌমিতৃষার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending