Bangla Serial

Actress Returns: নতুন ধারাবাহিক নিয়ে বহু বছর পর টেলিভিশনের পর্দায় ফিরছে হারিয়ে যাওয়া হিট অভিনেত্রী! নাম জানলে আনন্দে লাফাবেন আপনিও

বাংলা টেলিভিশন দুনিয়ায় এখন লাগাতার নতুন ধারাবাহিকের হিড়িক পড়েছে।‌‌ একটা ধারাবাহিক শুরু হয় শেষ হতে না হতেই চলে আসছে আর‌ও একটি নতুন ধারাবাহিক। এক বছর তো দূর অস্ত মাত্র কয়েক মাসের ব্যবধানেই শেষ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক।

আর ধারাবাহিকের এই গমন আর আগমনের মাঝেই এবার একের পর এক নতুন খবর পাওয়া যাচ্ছে। নবাগত অভিনেতা অভিনেত্রীদের ভিড়ে ফিরছেন পুরনো অভিনেত্রীরা। আসলে তাঁদের অভিনয় যে দর্শকদের মনে একটা সময় দাগ কেটেছিল। তাঁদের অভিনীত ধারাবাহিক যে অত্যন্ত প্রিয় হয়ে উঠেছিল দর্শকদের। দীর্ঘদিন তাঁদের টেলিভিশনের পর্দায় দেখার জন্য আবেদন করেছেন দর্শকরা। আর এবার সেই আবেদন সফলতার পথে।

অভিনেত্রী বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়কে মনে আছে? ‘দ্বিরাগমন’, ‘সংসার সুখের হয় রমণীর গুণে’ ধারাবাহিকের মূল অভিনেত্রী বা ‘রানু পেল লটারি’র রানু? হ্যাঁ, সূত্রের খবর এবার নতুন ধারাবাহিক নিয়ে টেলিভিশনের পর্দায় ফিরছেন তিনি। একটা সময় বাঙালি দর্শকের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন তিনি। তাঁকে পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দর্শকরা। আর এবার ভক্তদের সেই আশা পূরণের পথে?

Bijaylakshmi Chatterjee

ছোট থেকেই নাচের প্রতি অদম্য টান বিজয়লক্ষ্মীর। আর এই নাচের মধ্যে দিয়েই তাঁর অভিনয় জীবনে প্রবেশ। একাধিক ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করে দারুন প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। আর এবার নতুন ধারাবাহিক নিয়ে আসছেন তিনি। তাঁর আসন্ন ধারাবাহিকের নাম ‘রক্তে ভেজা প্রেম।’

কি নাম শোনেননি? প্রোমো‌ও দেখেননি? আসলে না দেখারই কথা। দীর্ঘদিন বিজয়লক্ষ্মীকে ছোট পর্দায় না দেখতে পেয়ে তাঁর এক ভক্ত এই কাল্পনিক ধারাবাহিকের জন্ম দিয়েছেন। যার নাম ‘রক্তে ভেজা প্রেম।’ আশাহত হবেন না। হয়ত খুব শীঘ্রই সত্যিকার অর্থে পর্দায় ফিরবেন বিজয়লক্ষ্মী। তাঁকে ফের পর্দায় দেখার অপেক্ষায় দিন গুনছেন তাঁর অনুরাগীরাও।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।