Bangla Serial

Goyenda Ginni: অবশেষে দর্শকদের ইচ্ছে পূরণ করতে চলেছে জি! নতুন বছরের উপহার “গোয়েন্দা গিন্নি সিজন ২!” থাকছেন ইন্দ্রানী হালদার

গোয়েন্দা গিন্নি। জি বাংলার এই সিরিয়ালের কথা জানেনা এমন দর্শক খুঁজে পাওয়া মুশকিল। একেবারে নতুন আঙ্গিকে নতুন ধরনের গল্প নিয়ে এসেছিল এই সিরিয়াল।

নাম থেকে স্পষ্ট রহস্য সমাধান করতে ব্যস্ত থাকত এই গিন্নি। পরমা হিসেবে পর্দায় অসাধারণ গোয়েন্দা গিন্নির ওই চরিত্র ফুটিয়ে তুলেছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার।

সংসার সামলাতেন এবং তার পাশাপাশি রহস্য সমাধান করতে ভালোবাসতেন তিনি। পরমাকে আর পাঁচটা সাদামাটা বাড়ির বৌমার মত দেখানো হয়নি এই সিরিয়ালে। কোনরকম সাংসারিক কুটকাচালি পেরিয়ে এই সিরিয়াল এতদিন চলেছিল এবং এত ভালোভাবে দর্শকদের মনে গেঁথে গিয়েছিল যে দর্শকরা বারবার দাবি করেছে যেন আবার ফিরিয়ে আনা হয় পর্দায় গোয়েন্দা গিন্নিকে।

Goyenda Ginni: Here's how to sharpen your detective skills and be as smart  as Parama! - Zee5 News

শোনা যাচ্ছে যে গোয়েন্দা গিন্নি সিজন 2 আসতে পারে। তাই হয়তো লক্ষ্মী কাকিমা সুপারস্টারের লক্ষ্মী কাকিমা অর্থাৎ অপরাজিতা আঢ্যকে ঘরে ঘরে জি বাংলায় নতুন এক ভূমিকায় দেখা যাবে। তাই এত তাড়াতাড়ি শেষ করে দেওয়া হচ্ছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার।

যদিও কনফার্ম নয় এই খবর তবে খুব শীঘ্রই নতুন সিরিয়ালের স্লটসহ প্রমো দেবে। আশা করা যাচ্ছে নতুন বছরে দর্শক এই নতুন উপহার দিতে চলেছে জি বাংলা। তবে আবার পরমা হিসেবে ইন্দ্রানীকেই দেখা যাবে কিনা সে বিষয়ে জানা যায়নি।

Nira