Connect with us

Bangla Serial

Khorkuto: গুনগুন মারা গিয়েও আবার ফিরে আসছে, খড়কুটোতে তাহলে কি আবার বেঁচে ফিরবে সকলের প্রিয় তৃণা সাহা?শেষ পর্যন্ত পড়ুন আর অবাক হয়ে যান

Published

on

এই মুহূর্তে স্টার জলসার দর্শকদের মন ভীষণ খারাপ। ‘খড়কুটো’ ধারাবাহিকের গুনগুন চরিত্রটির মৃত্যু দেখেও যেন বিশ্বাস হচ্ছে না তাদের। হাসিখুশি প্রাণবন্ত মেয়েটির এই করুণ পরিণতি মেনে নিতে পারছে না সৌগুনের ভক্তরা।

এই নিয়ে চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলীর উপর রেগে গেছিলো দর্শকরা। তাদের দাবি ছিল এভাবে গল্পটা শেষ করার কোন মানে হয় না। কারণ গুনগুন ছিল ওই পরিবারের সবথেকে প্রাণবন্ত একজন মেয়ে। কিন্তু তাদের কথা শোনেননি চিত্রনাট্যকার এবং লেখিকা।

গোটা ‘খড়কুটো’ পরিবার এবং সারা বাংলার হাজার হাজার দর্শককে কাঁদিয়ে সৌজন্যকে ছেড়ে চলে গেল গুনগুন। ব্রেন টিউমার অপারেশন করাতে গিয়ে মৃত্যু হলো তার। নায়িকার মৃত্যুর সঙ্গে সঙ্গেই এবার শেষ হয়ে যাবে এই ধারাবাহিক এমনটাই মনে করছে দর্শকরা। আগামী বুধবার নাকি ধারাবাহিকের শেষ পর্ব দেখানো হবে।

তবে আপনারা কি জানেন যে ধারাবাহিকের একেবারে শেষ পর্বে একটা বড় চমক রয়েছে? এই খবর নিজেই দিয়েছেন তৃণা সাহা। নায়িকা এর আগে বহু চরিত্রে অভিনয় করেছেন কিন্তু এই চরিত্র তাঁকে যে পরিমাণ ভালোবাসা দিয়েছে দর্শকদের থেকে তাতে তিনি আপ্লুত। ধারাবাহিকের শেষ শুটিং সম্পন্ন হয়ে গেছে। দুই বছর ধরে এই ধারাবাহিক শেষ হওয়ার পর এখন মন খারাপ অভিনেত্রীর।

ধারাবাহিক শেষ হওয়ার পর এখন গুনগুন মারা যেতেই সবাই দুষছে লীনা গাঙ্গুলীকে। তৃণা এর উত্তরে জানিয়েছেন যে গুনগুন প্রথম থেকে ছিল, আজও আছে, আর থাকবে। তবে শেষ দিনের পর্বে বিরাট একটা চমক অপেক্ষা করছে। এবার প্রশ্ন তাহলে কি নিজের মেয়ে হয়েই আবার ফিরবে গুনগুন? আবার বেশ কয়েকটা বছর এগিয়ে যাবে কি? সেই চমক দেখতে হলে অবশ্যই শেষ এপিসোড দেখতে হবে।

তবে জানিয়ে দিই, গুনগুনের ছেলে ঈশানের বউ হয়ে আসবে গুনগুন। বুঝতে পারলেন না তো? আজকে দেখানো হবে স্রোতস্বিনী মুখার্জি বলে গুনগুনের আবির্ভাব হবে। সে ঈশানের বৌ হবে। অর্থাৎ গুনগুনের বৌমা গুনগুনের মত দেখতে হবে। গল্প এগিয়ে যাবে ২৫ বছর। ‌ এই গল্প আপনাদের জেনে কেমন লাগলো একটু কমেন্ট বক্সে জানাবেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending