Connect with us

Bangla Serial

Indrani Halder: গোয়েন্দা গিন্নি ইন্দ্রানী হালদার দিলেন বিরাট বড় সুখবর! জি বাংলাতেই আবার ফিরে আসছেন! তাহলে কি এবার গোয়েন্দা গিন্নি ২ নাকি একদম নতুন কিছু? জানুন এক্সক্লুসিভ আপডেট

Published

on

একটা সময় জি-বাংলায় আলোড়ন ফেলেছিল একটি ধারাবাহিক গোয়েন্দা গিন্নি। এক সাধারণ বাড়ির সাধারণ গৃহবধূ যিনি সহজেই যে কোন রহস্যের সমাধান করে ফেলতে পারতেন। এমন গল্প এবং এমন চরিত্র বাংলা ধারাবাহিকের ইতিহাসে প্রথমবার ঘটেছিল। তাই সেটা জনপ্রিয় হতে বেশি সময় লাগেনি।

তবে সময়ের নিয়মে সেই ধারাবাহিক শেষ হয়ে যায়। তবু এখনো দর্শকরা ভুলতে পারিনি গোয়েন্দা গিন্নি এবং গোয়েন্দা গিন্নিরূপে অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে। অন্যান্য ধারাবাহিকের সঙ্গে এই ধারাবাহিক একেবারেই অন্য মাত্রা এনে দিয়েছিল। আর তাই এই ধারাবাহিকের সঙ্গে টেক্কা দেওয়া অত সহজ ছিল না বাকি ধারাবাহিকগুলির পক্ষে।

ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর বহু মানুষ বারবার অনুরোধ জানিয়েছে যে আবার যেন গোয়েন্দা গিন্নীকে ফিরিয়ে আনা হয় পর্দায়। এমনকি অভিনেত্রী ইন্দ্রানী হালদার কেউ মাঝে মাঝেই দর্শকরা নায়িকার সোশ্যাল মিডিয়ায় গিয়ে এই দাবি করে আসে যে তিনি যেন আবার ফিরে আসেন গোয়েন্দা গিন্নি পরমারূপে।

অবশেষে এলো একটা বড় খবর। তাহলে কি এবার গোয়েন্দা গিন্নি ২ আসতে চলেছে? আসলে এই প্রশ্নটা করলাম কারণ কয়েক মাস ধরেই টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছিল এই গুঞ্জন। দ্বিতীয় অধ্যায় নাকি আসছে খুব তাড়াতাড়ি। যদিও নায়িকা বা কর্তৃপক্ষ কেউই সে বিষয়ে নিশ্চিতভাবে কিছু খবর দেয়নি।

Shocking twists in Zee Bangla's Goyenda Ginni

এবার এক সম্পদ মাধ্যমের কাছে এই নিয়ে খোলাখুলি কথা বললেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। এবার পরবর্তী কিসে দেখা যেতে চলেছে এই অভিনেত্রীকে? ইন্দ্রানী হালদার স্বীকার করলেন যে নায়িকার নতুন যে প্রজেক্ট সেটা আসতে চলেছে জি বাংলাতেই। কিন্তু এটা কোন ফিকশন অর্থাৎ ধারাবাহিক নয়। এটা নন ফিকশন অর্থাৎ হতে পারে কোন রিয়ালিটি শো।

আপনাদের মনে আছে বেশ কয়েক বছর আগেই ইটিভি বাংলায় হত রোজগেরে গিন্নি নামক একটি অনুষ্ঠান? ঠিক সেরকমই একটা শো আবার আসতে চলেছে বাংলা পর্দায়। এই মাসের প্রথম দিকে হয়তো প্রমো শুটিং হয়ে গেছে ইতিমধ্যেই। ফাইনাল লুক সেট হয়ে গেছে।

Rojgere Ginni - Wikipedia

অর্থাৎ গোয়েন্দা গিন্নি নয়, জি বাংলা ইন্দ্রানী হালদারের সঞ্চালনায় নিয়ে আসছে নতুন এক অনুষ্ঠান। নাম নির্ণয় করা হয়ে গেলেও চ্যানেল সেটা এক্ষুনি প্রকাশ করতে চাইছে না। তাহলে ইন্দ্রানী হালদারকে নতুন কোন গ্রুপে দেখতে চাইছেন আপনারা?

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending