Bangla Serial

Lokkhi kakima Superstar: এবার গল্পে দারুন টুইস্ট! শাশুড়ি বৌমার একসাথে সাধ ভক্ষণ! “বুড়ি মায়ের বাচ্চা মানুষ করবে কে?” Troll করলো দর্শক

জি বাংলার মিঠাই ধারাবাহিকের পাশাপাশি এই মুহূর্তে যে ধারাবাহিক হুট করে আলোচনায় উঠে এসেছে সেটি হল লক্ষ্মী কাকিমা সুপারস্টার। যদিও শুরু থেকেই ধারাবাহিক বেশ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছিল এবং এর গল্প বেশ ভালো লেগেছিল দর্শকদের তবে এই মুহূর্তে ধারাবাহিকে এমন এক পরিবর্তন এসেছে যে না দেখে থাকতে পারছে না দর্শকরা।

এমনকি এমন অনেক দর্শক ও এই সিরিয়াল দেখা শুরু করেছে যারা একসময় সিরিয়াল দেখত না নিয়মিতভাবে। তার কারণ হলো বেশ অনেক বয়সেই মা হতে চলেছে লক্ষ্মী কাকিমা। এই মুহূর্তে তার বাড়ির বড় বৌমা প্রেগন্যান্ট আর একই সঙ্গে আবার মা হতে চলেছে লক্ষ্মী কাকিমা নিজে।

প্রথমে এই খবর বাড়ির কেউ বিশ্বাস করতে চাইনি এবং লক্ষ্মী কাকিমার লজ্জায় মাথা নিচু হয়ে যাচ্ছিল। কিন্তু বিষয়টি আসলে যা সত্যি হতে চলেছে। তা নিয়ে দর্শকরা এবার আলোচনা করতে শুরু করেছে।

এর মধ্যেই এবার সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি ভাইরাল হয়ে গেছে যেখানে দেখা যাচ্ছে লক্ষ্মী কাকিমা এবং তার বৌমা দুজনে মাটিতে পাত পেড়ে বসেছে এবং তাদেরকে সাধ খাওয়ানো হচ্ছে। বাড়ির বৌমা এবং শাশুড়ি মাকে একসঙ্গে এভাবে খাওয়ানো হচ্ছে এটা বোধহয় প্রথমবার হল। এই নিয়ে একজন দর্শক আবার সোশ্যাল মিডিয়ায় লিখেছে যে “লক্ষী কাকিমা তে দেখুন শাশুড়ি এবং বৌমার একসাথে ৭ মাসের সাধের অনুষ্ঠান। Don’t Miss today episode। দারুন মজার মজার ঘটনা আছে”।

এদিকে গল্প এমন দিকে মোড় নিতে হাসাহাসি শুরু হয়ে গেছে দর্শকদের মধ্যে। তাদের বক্তব্য এই বয়সে মা হচ্ছে একটা বুড়ি কাকিমা। সে আদৌ বাচ্চার দায়িত্ব নিতে পারবে তো?

Nira