Mithai: শুধু পর্দায় নয় বাস্তবেও উচ্ছে বাবুর প্রেমে মগ্ন মিঠাই? খোলাখুলি নিজের মুখে সত্যিটা স্বীকার করলো সৌমি, শুনে তাজ্জব সকলে – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai: শুধু পর্দায় নয় বাস্তবেও উচ্ছে বাবুর প্রেমে মগ্ন মিঠাই? খোলাখুলি নিজের মুখে সত্যিটা স্বীকার করলো সৌমি, শুনে তাজ্জব সকলে

Published

on

মিঠাই আর উচ্ছে বাবুর কেমিস্ট্রি দেখবে বলে সন্ধ্যে হলেই হাজার হাজার সিরিয়ালপ্রেমি দর্শক জি বাংলা খুলে বসে পড়ে। দুজনের দুষ্টু মিষ্টি সম্পর্ক আর সেইসঙ্গে মোদক পরিবারের সকলের নানা সমস্যা আর সেই সঙ্গে হাসি মজা তো রয়েছেই। সব মিলিয়ে শুরু থেকেই বেশ জমজমাট মিঠাই পরিবার।

তার ফলাফল ধরা পড়েছে টিআরপিতে। বরাবর নিজেকে শীর্ষস্থানে ধরে রাখতে পেরেছে মিঠাই। অন্যান্য চ্যানেলে ধারাবাহিকগুলিও প্রতিযোগিতায় বেড়ে ওঠেনি মিঠাইয়ের সঙ্গে।

Soumitrisha Kundu (Actress) Height, Weight, Age, Affairs, Biography & More
তবে এখন শোনা যাচ্ছে পর্দার মতো এই মুহূর্তে বাস্তবে মিঠাই আর উচ্ছে বাবুর মান অভিমানের পালা চলছে। অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু আর আদৃত রায়ের মধ্যে যে ঝামেলা হয়েছে সেটা তারা দুজনেও স্বীকার করে নিয়েছে। অন্যদিকে বহু দর্শকদের দাবি দুজনের এই পারস্পরিক ঝগড়ার কারণে প্রভাব পড়ছে ধারাবাহিকের ফলাফলের উপর। ফলে একটি সপ্তাহে টিআরপির দিক দিয়ে অনেকটা পিছিয়ে পড়েছিল মিঠাই রানী।


এ কথা সত্যি যে বাস্তবে অভিনেত্রী এই সব কিছুর মাঝে অবশেষে এবার অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু আর আদৃত রায়ের মধ্যে একটু দূরত্ব তৈরি হয়েছে। তার জন্য অনেকাংশ দায়ী করা হচ্ছে অভিনেত্রী এবং পর্দায় উচ্ছে বাবুর দিদিয়ার চরিত্রে অভিনয় করা কৌশাম্বি চক্রবর্তীকে। মাঝে জোর গুঞ্জন ছড়িয়েছিলো যে অভিনেতা আদৃত ও অভিনেত্রী কৌশাম্বী নাকি প্রেম করছে। আর সেটাই মেনে নিতে পারেনি মিঠাই রানী।

Kaushambi Chakraborty: লালপরী কৌশাম্বী - KEYখবর | Latest Bengali News
বারংবার যখন সোশ্যাল মিডিয়া আদৃত ও কৌশাম্বির প্রেমের গুঞ্জনে সরগরম হয়ে উঠছিলো তখন এই বিষয় নিয়ে তারা খোলাখুলি কথা বলেছিল। নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও তাদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেড়া যাতে না করা হয় তার জন্য অনুরোধ করে দুজনেই।

এই সব কিছুর মাঝে অবশেষে এবার অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু আদৃত রায়ের সঙ্গে তার সম্পর্ক নিয়ে মুখ খুলল। বাড়ে বাড়ে এই প্রশ্ন আসছিলো যে তাদের দূরত্বের কারণ কি কৌশাম্বি? সৌমীতৃষা কি তবে সত্যিকারের ভালোবাসে তার উচ্ছে বাবুকে?

মিঠাই জানিয়ে দিল সত্যিই তার সঙ্গে উচ্ছে বাবুর ঝামেলা হচ্ছে। তবে সেটা কারণ কোন ব্যক্তিগত বিষয় নয় বরং কাজ। এমনকি অভিনেত্রী কৌশাম্বির সাথেও সেই কারণেই তার ঝামেলা চলছিল। তবে আদৃতের সাথে যে তার কোনোদিনই খুব ভালো সম্পর্ক ছিলো না সেটাও এই ফাঁকে বলে দিল সৌমীতৃষা। দর্শকই মিঠাই-সিদ্ধার্থকে একসাথে দেখতে চান পর্দায়। কিন্তু পর্দার বাইরে দুজনের একসঙ্গে থাকা নিয়ে কোন ভাবনা চিন্তা নেই মিঠাইয়ের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending