Connect with us

Bangla Serial

Mithai-Pinky: মিঠাই আর কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি আসলে দুই যমজ বোন! এতদিন ছিল গোপন! আপনারা কি জানতেন সত্যিটা?

Published

on

আমরা জানি গোটা পৃথিবীতে আমার আপনার মতো দেখতে অনেক মানুষ রয়েছে। হ্যাঁ, বিশ্বাস না হলেও এটা বৈজ্ঞানিকভাবে প্রমাণিত। হয়তো আপনার মতো দেখতে শুধুমাত্র একজন নন একাধিক মানুষ এই গোটা পৃথিবীতেই কোথাও না কোথাও ঘুরে বেড়াচ্ছেন।

আবার অনেক সময় এক রকম দেখতে মানুষদের আমরা সহজেই চোখের সামনে খুঁজে পেয়ে যাই। আর এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে এই বিষয়গুলো বিশেষ লুকিয়ে থাকে না। বলিউডের ক্ষেত্রে আমরা এমন অনেক উদাহরণ পেয়েছি যেখানে একেকজন নায়িকার বা নায়িকার মত দেখতে বেশ অনেক সাধারণ মানুষ রয়েছে এবং তারাও ক্রমে ভাইরাল হয়ে গেছে।
Gramer Rani Binapani - Watch Episode 2 - Can Binapani Prove Her Claims? on  Disney+ Hotstar

যদিও টলিউডেও এবার সেই ধারা প্রবেশ করেছে। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটা খবর রটেছিলো যে স্টার জলসায় সদ্য শুরু হওয়া নবাব নন্দিনী ধারাবাহিকে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী অ্যানমেরি টম। নবাবের মায়ের ছবি এবং অ্যানমেরি টমের ছবি পাশাপাশি দেখে এই দাবি উঠছিল যে নবাবের মা আসলে গ্রামের রানী বীণাপাণি ধারাবাহিকের অ্যানমেরি টম। রীতিমতো চিন্তায় পড়ে গিয়েছিল দর্শকরা, যে আসলে এই দুটো মানুষ কি এক? যদিও পরে দেখা যায় দুজন অভিনেত্রীর মধ্যে মুখের এতটুকুও মিল নেই।
A wife can let go, but the mother in me can't forget my son's trauma: Pinky  Banerjee | Bengali Movie News - Times of India

তবে এবার জানা গেল আপনাদের সকলের আদরের মিঠাই রানীর সঙ্গে এক জনপ্রিয় নায়িকার মিল রয়েছে। সকলে নাকি দুজনকে এবার যমজ বোন বলে দাবি করছে। সেই নায়িকা কে জানেন? তিনি হলেন পিংকি ব্যানার্জি। যদিও নায়িকার নিজের পরিচয় থেকে আরো একটি পরিচয়ে বেশি পরিচিত আর সেটা হল তিনি অভিনেতা কাঞ্চন মল্লিকের স্ত্রী। ছোট পর্দা ,বড় পর্দা দুই ক্ষেত্রেই এই নায়িকা নিজেকে প্রমাণ করেছেন দর্শকদের সামনে ভালো অভিনেত্রী হিসেবে।

Mithai' is back; bags the numero uno spot on TRP charts - Times of India

কিছু মানুষ দাবি করছেন যে পিংকির সাথে নাকি মিঠাই ধারাবাহিক সৌমিতৃষা কুন্ডুর মুখের অসম্ভব মিল খুঁজে পাওয়া গেছে। তবে এটা আমি বা আপনি যে কেউ দেখেই বুঝতে পারব যে এতটুকু মুখের মিল নেই দুজনের মধ্যে। তাহলে এমন অবান্তর দাবি কেন করা হচ্ছে?

এর পেছনে একটা যুক্তি রয়েছে। কিছু মানুষ মনে করছেন যে অ্যানমেরিকে নিয়ে মুখের সাদৃশ্য থাকা ওই পোস্টটা মিঠাই ফ্যানদের মধ্যেই কেউ করে দিয়েছে আর তাই প্রতিশোধ নেওয়ার জন্য মিঠাইকে ট্রোল করা শুরু হয়েছে। মিঠাইকে ট্রোল করে লিখেছেন,“এ্যানমেরি টম আর নবাব এর মায়ের মধ্যে না যতটা মিল আছে!! তার থেকে বেশি মিল দেখি আমি সৌমিতৃষা আর পিংকি ব্যানার্জির মধ্যে!! দুজন কে দেখলে মনে হয় যেন মেলাতে হারিয়ে যাওয়া দুই বোন।” এবার আপনারাই দুটো ছবি দেখে বলুন তো আসলে কি দুজনকে যমজ বোন মনে হচ্ছে?

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending