Connect with us

Bangla Serial

Mithai: সাদা চাদরে মুখ ঢাকা মিঠাইয়ের!ভাইরাল ছবি দেখে হাউহাউ করে কেঁদে ফেললো দর্শক, তবে কি মিঠাই আর নেই?

Published

on

জি বাংলার মিঠাই ধারাবাহিক শুধু জি বাংলার নয় গোটা বাঙালির আদরের মেয়ে হয়ে উঠেছে। তাই তাকে নিয়ে ক্রেজ ক্রমশ বেড়েই চলেছে।

তাই সৌমীতৃষা কুণ্ডু ও উচ্ছে বাবুর কেমিস্ট্রি দেখার জন্যে অপেক্ষায় থাকে মানুষ। আর তাই এর ফলাফল বরাবর প্রকাশ পেয়েছে টিআরপির দিক দিয়ে। বরাবর টিআরপির দিক দিয়ে টপ থেকেছে মিঠাই।

যদিও মাঝখানে একবার ধারাবাহিকের ফলাফল কিছুটা কমে গিয়েছিল অর্থাৎ নিচের দিকে চলে গিয়েছিল। তবে আবার নিজেকে টেনে তুলতে মিঠাই কোন কসুর রাখেনি। পরপর দুখানা টুইস্ট এবং ধামাকেদার পর্ব এসেছে।

সম্প্রতি দেখানো হয়েছে মিঠাইয়ের ননদ এবং বাড়ির ছোট মেয়ে নিপা বিয়ে করে ফেলেছে পালিয়ে। সে নিয়ে দর্শকদের মধ্যে একটা টানটান উত্তেজনা তৈরি হয়েছিল কারণ দেখানো হয়েছিল ওমি হয়তো বিয়ে করতে পারে নিপাকে। যদিও পরবর্তীকালে দেখা যায় নিপা রুদ্রকে বিয়ে করেছে।

এবার এল চমকে দেওয়ার মতো একটা অধ্যায়। অনেকেই জেনে গেছে এর মধ্যে যে মিঠাইয়ের বুকে গুলি লেগেছে। আর তাতে মিঠাই মাটিতে লুটিয়ে পড়েছে। এই ঝলক দেখার পর দর্শকরা রীতিমতো হাউমাউ করে কেঁদে ফেলেছিল।

অনেকেই ধরে নিয়েছিল যে হয়তো এবার মিঠাই মারা যাবে আর শেষ হয়ে যাবে এই ধারাবাহিক। কিন্তু এমনটা হয়নি সেটা জেনে ফেলেছে দর্শক। তবে এবার এমন একটা ছবি শেয়ার করলো এই ধারাবাহিকের অন্য এক অভিনেত্রী যে সেটা দেখে আবার রীতিমতো চিন্তায় পড়ে গিয়েছে দর্শকরা।

তন্বী লাহা রায় অর্থাৎ তোর্সা শেয়ার করেছে একটা ঝলক। তাতে দেখা গিয়েছে হসপিটালে সাদা চাদরে ঢাকা রয়েছে মিঠাই। গুলি লাগার পর তাকে নিয়ে হাসপাতালে দৌড়িয়ে গিয়েছিল উচ্ছে বাবু। আর তারপর এখন তার চিকিৎসা চলছে। এই ছবি শেয়ার করেছে এই অভিনেত্রী।

কিন্তু এটা থেকে দর্শকরা অনেকেই ভেবে নিয়েছে যে হয়তো এবারই দেখানো হবে যে মিঠাই মারা গেল। কিন্তু আদৌ তেমনটা হবে কি? বলবে সময়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending