Bangla Serial

Mithai Ending: মিঠাই মেরেকেটে আর একমাস! সব জল্পনা ভেঙে জবাব! রাগে সত্যিটা বলে ফেললেন পরিচালক

নতুন ধারাবাহিকের আগমনে পুরোনোকে বিদায় জানাতে হয় এটা আমরা সবাই জানি কিন্তু মন মানতে চায় না। কোন ধারাবাহিকের বদলে আসতে চলেছে নতুন ধারাবাহিক, তাই এখন প্রশ্নের মুখে। জি, স্টার সব জায়গায় নতুন ধারাবাহিক আসছে। ফলে রাতারাতি পাল্টে যাচ্ছে পুরনো সিরিয়ালের সময় অথবা টিভি থেকে বরাবরের মতো বিদায় নিচ্ছে।

নতুন সিরিয়াল আসার গুঞ্জন উঠলেই দর্শক অনুমানের বশে একের পর এক পুরনো বন্ধ হওয়ার আশঙ্কা করতে থাকে। এই নিয়ে জলঘোলা কম হয়নি। মাঝে শোনা যায় ধারাবাহিক ‘সোহাগ জল’ শেষ হবে। কিন্তু না হয়ে টুইস্ট নিয়ে হাজির হলো। এরপরই ওই জায়গায় আসে ‘তোমার খোলা হাওয়া’। এই সিরিয়াল বন্ধ হওয়ার গুঞ্জন বহুদিন ধরেই।

Swastika On Tomar Khola Hawa | Tollywood Actor Swastika Dutta's reaction on  her new serial Tomar Khola Hawa dgtl - Anandabazar

তবে সবথেকে বেশি আলোচনায় থেকেছে মিঠাই। এখনও ক্রমাগত শোনা যাচ্ছে সিরিয়াল বন্ধ হবে। সম্প্রতি একটা বোঝাবো ঠিক আছে যে এপ্রিল মাসেই নাকি বন্ধ হতে চলেছে এই সিরিয়াল। সত্যি কি তাই?

মুখ খুললেন ডিরেক্টর রাজেন্দ্র প্রসাদ দাস। তিনিও বেশ তিতবিরক্ত। বললেন মিঠাই বন্ধ হচ্ছে এই খবরটা প্রায় একবছর ধরে শুনছেন। নতুন সিরিয়াল লঞ্চের খবর এলেই এক খবর যে মিঠাই বন্ধ হবে। তাই অনেকেই তাকে বারবার এই নিয়ে প্রশ্ন করছে। কিন্তু তিনি চ্যানেলের কেউ নন, তিনি একজন পরিচালক। আগে থেকে খবর পান না।

Watch Mithai TV Serial 22nd October 2022 Full Episode 645 Online on ZEE5

পরিচালক আরো বলেন, তারপরেও একবছর চললো মিঠাই। মাঝে আগে সময় পাল্টে যাওয়ার সময়ে গুজব ওঠে বন্ধ হচ্ছে। এখন তিনি এগুলো শুনতে শুনতে অভ্যস্ত হয়ে গেছেন। কিন্তু আনুষ্ঠানিকভাবে তাকে না জানানো পর্যন্ত তিনি কিছু বলতে পারবেন না আর ততক্ষণ পর্যন্ত বন্ধ হবে এটাও বলা যাবে না।

Piya Chanda