Connect with us

Bangla Serial

Mithai: প্রকাশ্যে এলো মিঠাইয়ের বেবি বা’ম্প, গল্প তাহলে শেষ হচ্ছে না? ভবিষ্যতে কি হবে সেটা পরিচালক নিজেই জানিয়ে দিলেন, শুনেই চোখ কপালে নেটিজেনদের

Published

on

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক জি বাংলার “মিঠাই”। যেটি বেশ অনেক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছিল। কিন্তু বর্তমানে এই ধারাবাহিকের টিআরপি পয়েন্ট অনেকটাই কমে গেছে। যার ফলে টিআরপি তালিকার স্থান মিঠাই এর অনেকটা নিচে নেমে গেছে। এরই মধ্যে টলিপাড়ায় গুঞ্জন উঠেছে যে “মিঠাই” খুব শিগগিরই শেষ হতে চলেছে। এই ধারাবাহিকটিতে নিজেদের টিআরপি তালিকার স্থান আবার ফিরিয়ে আনার জন্য সম্প্রতি বেশ কিছু নতুন চরিত্র দেখতে পাওয়া যাচ্ছে। এবং গল্পেরও অনেক নয়া নয়া মোড় দেখা যাচ্ছে। কিন্তু তাও তারা শীর্ষস্থান দখল করতে পারেনি।

প্রসঙ্গত মিঠাই ধারাবাহিকটি জি বাংলায় সন্ধ্যে ৮ টাতে সম্প্রচারিত হয়। মিঠাই ধারাবাহিকে একাধিক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করছেন। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা অদ্রিত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। তাদের দুজনের জুটি টিভির পর্দায় দর্শকরা বেশ পছন্দ করেছে।

বাংলা টেলিভিশনপ্রেমী দর্শকদের মধ্যে এই ধারাবাহিকের ভক্ত অনেক রয়েছে। তাদের মন খারাপ যবে থেকে শোনা গেছে যে মিঠাই ধারাবাহিকটি শেষ হচ্ছে।তবে এতদিন ধারাবাহিক কর্তৃপক্ষ বা চ্যানেল কর্তৃপক্ষ কারোর তরফ থেকেই কোনরকম মন্তব্য এই বিষয়ে করা হয়নি। কিন্তু সম্প্রতি একটি সংবাদ মাধ্যমকে মিঠাই ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস ধারাবাহিক শেষ হওয়া নিয়ে কথা বললেন।

তিনি বলেন, “আমি নিজেও এটি শুনলাম, তবে এই বিষয়ে আমার কাছে কোন অফিশিয়ালি খবর নেই। এর আগেও যখন ধারাবাহিকের টিআরপি কমে গিয়েছিল তখন একই কথা উঠেছিল। আমাকে অনেকেই জিজ্ঞাসা করেছিল যে মিঠাই কি বন্ধ হয়ে যাবে?তখনও আমি একই কথা বলেছিলাম। তবে কোন ধারাবাহিক শুরু হলে সেটা একদিন না একদিন শেষ হবে, তবে সেটা কবে হবে তা আমি জানিনা। এমন কোন সিদ্ধান্ত চ্যানেলের পক্ষ থেকে হলেও আমার কাছে এখনো কোনো খবর নেই।”

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending