Mithai: শেষ হয়ে যাচ্ছে মিঠাই! আদৃতের পোস্ট বুঝিয়ে দিল সব! সিধাই ফ্যানেদের মাথায় পড়ল বাজ – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai: শেষ হয়ে যাচ্ছে মিঠাই! আদৃতের পোস্ট বুঝিয়ে দিল সব! সিধাই ফ্যানেদের মাথায় পড়ল বাজ

Published

on

এ কেমন সংবাদ সামনে এলো! প্রায় সব বাংলা চ্যানেলেই শেষ হয়ে যাচ্ছে একের পর এক পুরনো ধারাবাহিক। এমনকি যে সিরিয়ালগুলি অত্যধিক জনপ্রিয় সেগুলিও হঠাৎ করে শেষ করে দেওয়া হচ্ছে। সম্প্রতি যেমন ছুটির ঘণ্টা বেজে গেছে সৌগুনের অর্থাৎ খড়কুটো ধারাবাহিকের। সৌজন্যে এবং গুনগুনকে আর দেখা যাবে না টেলিভিশনের পর্দায়।

কিন্তু শুধু কি তাই? সদ্য শেষ হয়েছে জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন। এমনকি কানাঘুষো এও শোনা যাচ্ছিল যে শেষ হয়ে যেতে পারে ধারাবাহিক এই পথ যদি না শেষ হয় কিংবা মিঠাই। আর এতেই আঁতকে উঠেছে দর্শকরা।

মিঠাইয়ের রোম্যা্সে ম ভিজছে দর্শকদের, টাটা পর্বে তাক লাগাচ্ছে মোদক পরিবারের  নাতবউ | bangla serial mithai upcoming episode know all details about sid  mithai romance bjc

তবে এই জল্পনাকে যদিও বারে বারে উড়িয়ে দিয়েছে ধারাবাহিকের কলাকুশলীরা। কিন্তু দর্শকদের মন বার বার কু ডাকছে। আর এবার এই জল্পনাকে আরো একটু উস্কে দিল আদৃত রায়ের একটা পোস্ট। ঠিক তারপরেই কমেন্ট বক্সে বারবার একটাই প্রশ্ন তাহলে কি শেষ হয়ে যাবে মিঠাই?

সম্প্রতি মিঠাইয়ের শ্বশুরবাড়ি অর্থাৎ মোদক পরিবারের উপর থেকে একের পর এক ঝড় বয়ে গেছে। প্রথমে বাড়িতে বোমা ফিট করা, তারপর সিড-ওমির হাতাহাতিতে ওমির পেটে গুলি লাগা এবং উচ্ছে বাবুর জেলে যাওয়া থেকে শুরু করে মিঠাইয়ের উপস্থিত বুদ্ধির জোরে আবার তার স্বামীর বাড়ি ফিরে আসা- একের পর এক চমকে ভরা ছিল এপিসোড। টিআরপি লিস্টে আবার আগের মতোই সেরার সেরা মিঠাই রানী।

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছিল জন্মাষ্টমীর স্পেশাল পর্বের শুটিংয়ের ফাঁকে নানা রকম হইহুল্লোড় করছে সিড, রাতুল, রুদ্র, রাজিবরা। আবারও সামনে এলো তেমনই একটি ছবি।

সিড অর্থাৎ আদৃত রায় সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন যেখানে একসঙ্গে দেখা গেল চারমাথা অর্থাৎ সিড, রাতুল, রুদ্র, রাজিবকে। ব্যাকগ্রাউন্ডে জন্মাষ্টমীর সাজগোজ আর সকলের পরনে সাদা পাঞ্জাবি। বোঝাই যাচ্ছে এটা জন্মাষ্টমী স্পেশাল বিহাইন্ড দ্য ক্যামেরা লুক।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

কিন্তু দর্শকদের মন খারাপ হয়ে গেল অভিনেতার ক্যাপশন দেখে। “আমরা আগামীকাল থাকি বা না থাকি এই মুহূর্তগুলো আগামীকাল থেকে যাবে”- এটাই ছিল ছবির ক্যাপশন। এই কারণে ছবিটি তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। ঠিক তারপরেই মিঠাই অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ।

আদৃতের এমন ক্যাপশনে অনেকেরই মনে হচ্ছে হয়তো ধারাবাহিক এবার শেষের দিকে। কিন্তু খুব তাড়াতাড়ি সবার মনে জায়গা করে নেওয়া মিঠাইয়ের এত তাড়াতাড়ি পথ চলা শেষ হয়ে যাওয়া মেনে নিতে পারবে না দর্শকরা, এটা বলাই বাহুল্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending