Bangla Serial

Mithai End: শেষরক্ষা হলো না! ডিসেম্বরে আসছে নতুন মেগা! বন্ধ হচ্ছে মিঠাই

বাংলা টেলিভিশনের দুই প্রথম সারির চ্যানেল জি বাংলা এবং স্টার জলসা। দুটিতেই একের পর এক নতুন ধারাবাহিক আসার খবর সামনে আসছে। প্রসঙ্গত তার মধ্যে জি বাংলায় এখনো পর্যন্ত শুরু হয়ে গেছে একটি ধারাবাহিক ‘নিম ফুলের মধু’।

সেই সঙ্গে আবার আরো দুটো নতুন ধারাবাহিকের প্রমো চ্যানেলের পক্ষ থেকে সম্প্রচার করা হয়েছে। প্রায় একমাস ধরে সম্প্রচার হচ্ছে ধারাবাহিক ‘সোহাগ জলে’র প্রমো এবং কয়েকদিন আগে সম্প্রচার হয়েছে জনপ্রিয় জুটি গৌরব এবং শ্রুতির ধারাবাহিক ‘রাঙ্গা বউ’।

রাঙা-বউ-1200x675.jpg (1200×675)

প্রসঙ্গত এটা সবার জানা আছে যে কোনো নতুন ধারাবাহিক আসছে মানে, পুরনো কোন ধারাবাহিক শেষ হতে চলেছে। তাই নতুন ধারাবাহিকগুলির প্রমো সামনে আসার সাথে সাথেই অন্য ধারাবাহিকের ভক্তদের মধ্যে ভয়ের সঞ্চার ঘটে। যে তাদের প্রিয় ধারাবাহিক না শেষ হয়ে যায়!

প্রসঙ্গত কয়েক মাস ধরেই দেখা যাচ্ছে যে ধারাবাহিকগুলির টিআরপি তালিকায় ফল খারাপ তাদেরকে বন্ধ করে দেওয়া হচ্ছে। তাই অনেকেই মনে করছে যে এবার হয়তো সত্যি সত্যিই বন্ধ হতে চলেছে জি বাংলার একটা সময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’।

MithiMithai cleanup

প্রসঙ্গত ‘মিঠাই’ ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই দারুন জনপ্রিয়তা পেয়েছে। প্রায় ৫৬ সপ্তাহ ধরে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে রেখেছিল এই ধারাবাহিক। কিন্তু সম্প্রতি কয়েক মাস ধরে তার জনপ্রিয়তা একেবারে তলানিতে ঠেকেছে। গল্পের মোর ঘোরানোর পরেও ধারাবাহিকের জনপ্রিয়তা আর ফেরানো যাচ্ছে না। তাই এবার অনেকেই মনে করছে হয়তো মিঠাই বন্ধ হতে চলেছে।

প্রসঙ্গত এখনো পর্যন্ত ‘রাঙা বউ’ কোন স্লটে বা কবে থেকে শুরু হচ্ছে সেই নিয়ে চ্যানেলের পক্ষ থেকে কোন খবর সামনে আনা হয়নি। কিন্তু যতদূর জানা যাচ্ছে যে ডিসেম্বরেই সম্প্রচার করা হবে এই ধারাবাহিক। তারপর থেকেই সোশ্যাল মিডিয়াতে এবার জল্পনা উঠেছে তাহলে কি সত্যিই শেষ হয়ে যেতে চলেছে ‘মিঠাই’?

Nira