Mithai: বন্ধ হয়ে যাচ্ছে আপনাদের প্রিয় মিঠাই? বিশ্বাস না হলে এই ভিডিও দেখুন! সব খুলে বলে দিল উচ্ছে বাবু নিজে, কোমায় চলে গেল মিঠাই ভক্তরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai: বন্ধ হয়ে যাচ্ছে আপনাদের প্রিয় মিঠাই? বিশ্বাস না হলে এই ভিডিও দেখুন! সব খুলে বলে দিল উচ্ছে বাবু নিজে, কোমায় চলে গেল মিঠাই ভক্তরা

Published

on

জি বাংলার অন্যতম সেরার সেরা শিরোপা অর্জন করেছে মিঠাই ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রতিটি চরিত্র এবং মোদক পরিবারের প্রতিটি সদস্য মিলে মিশে গিয়েছে বাঙালি দর্শকদের সঙ্গে।

ধারাবাহিক শুরু হওয়ার সময় থেকেই খুব সহজেই জনপ্রিয় হয়ে ওঠে দর্শকদের মধ্যে। এটা শুধু মিঠাই এবং উচ্ছে বাবুর দুষ্টু মিষ্টি প্রেমের জন্য নয়। পরিবারের বাকি সদস্যরাও একইভাবে অংশগ্রহণ করেছে ধারাবাহিককে জনপ্রিয় করে তুলতে।

তবে কালের নিয়মে একদিন না একদিন ধারাবাহিক শেষ হবেই। এর অন্য আরেকটি কারণ হলো দর্শকদের চাহিদা ক্রমাগত বেড়ে যাচ্ছে বাংলা সিরিয়ালকে কেন্দ্র করে। সেই বাড়ন্ত চাহিদাকে মেটাতে একের পর এক নতুন ধারাবাহিক আনা হচ্ছে বাংলা চ্যানেলগুলোতে। ফলে বিদায় নিতে হচ্ছে পুরনো ধারাবাহিকগুলিকে।


কিন্তু মিঠাই শেষ হয়ে যাবে? এমনটা কেউ ভাবতেও পারে না দুঃস্বপ্নে। তবে এটাও ঠিক যে শেষ করতেই হবে
এই ধারাবাহিককে। কিন্তু সেটা কবে?


উচ্ছে বাবু অর্থাৎ অভিনেতা আদৃত রায় নিজে এক সাক্ষাৎকারে এর উত্তর দিয়েছে। এ নিয়ে প্রশ্ন করা হলে অভিনেতা সাফ সাফ জানিয়ে দেয় কারা রটাচ্ছে এগুলো? তার আগে জানিয়ে রাখি, একটা দৃশ্য দেখানো হয়েছিল মিঠাইয়ের বুকে গুলি লাগবে। তখন মিঠাই মাটিতে লুটিয়ে পড়ে যাবে।


এই দৃশ্যের পর ঠিক কী মনে হয়েছিল অভিনেতার? আদৃত জানায় বহু মানুষ এই নিয়ে তাকে ব্যক্তিগতভাবে প্রতিক্রিয়া জানিয়েছে। এমনকি বহু জায়গায় লেখালেখি বেরিয়ে গেছে যে মিঠাই নাকি বন্ধ হতে চলেছে।

অভিনেতা প্রশ্ন করল একটা প্রোমো দেখে এমন সিদ্ধান্তে আসার কী দরকার? অভিনেতা ইঙ্গিত দিয়ে দিল যে আরো অনেক কিছুই হতে পারে এর মধ্যে দিয়ে। সরাসরি উত্তর না দিয়ে রহস্য জিইয়ে রাখতে চাইলো উচ্ছে বাবু।

অভিনেতা এর পরে বলল যে যারাই তথ্যগুলো দিচ্ছে যে মিঠাই বন্ধ হয়ে যাচ্ছে তাদের এমন করার দরকার নেই। অর্থাৎ উচ্ছে বাবুর বক্তব্য থেকে এটা স্পষ্ট হয়ে গেল যে এখনই বন্ধ হচ্ছে না মিঠাই। তবে ভবিষ্যতে কী হয় সেটা সময় বলবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending