Bangla Serial

Mithai End: বড় খবর! ২৩ তারিখে শেষ, লাইভে ঘোষণা মিঠাইয়ের!

শুধু জি বাংলা নয়, বাংলা টেলিভিশনের প্রাণ হয়ে উঠছে মিঠাই রানী। প্রায় তিন বছর হতে চলল মানুষের অপ্রত্যাশিত ভালবাসা পেয়েছে এই সিরিয়াল। ক্রমাগত টিআরপিতে এবং জনপ্রিয়তার নিরিখে বলা যায় সবার সেরা থেকেছে মিঠাই। যদিও মাঝখানে টিআরপি একটু কমে গেছিল তবে সেখানেও জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি বরং আরো বেশি বৃদ্ধি পেয়েছিল এমনটাই বলা যায়। যে সময় মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা কমে আসে সেই সময় চ্যানেলের তরফ থেকে আবার ফিরিয়ে আনা হয় কালজয়ী চরিত্র মিঠাইকে। তারপরেই আবার হু করে বেড়ে যায় টিআরপি।

তবে এই ধারাবাহিককে সবার সেরা গড়ে তুলতে শুধুমাত্র মূল চরিত্র নয় পাশাপাশি প্রতিটি পার্শ্ব চরিত্র সমানভাবে গুরুত্বপূর্ণ এবং জনপ্রিয় থেকেছে। উচ্ছে বাবু এবং মিঠাইয়ের কেমিস্ট্রি দেখার জন্য যেমন অধীর আগ্রহে অপেক্ষা করে এই সিরিয়ালের দর্শকরা তার পাশাপাশি সিরিয়ালের গল্প এতটা জমজমাট যে সবকটি চরিত্র বেশ ভালো ফুটিয়ে তোলা হয়েছে।

তবে সিরিয়ালে এই দুজনের কেমিস্ট্রি যতটা ভালো বাস্তবে ঠিক তার উল্টো এমনটাই শোনা যায়। আদৃত আর সৌমীতৃষার ব্যক্তিগত সম্পর্ক খুব একটা ভালো নয় এমনটাই গুজব। উল্টে মাঝখানে সোনা গিয়েছিল দুজনের কথা বলা বন্ধ হয়ে গেছিল। যদিও সেটা সমস্যা মিটে গেছে বলে জানা গেছে। তবুও আগের মতো তেমন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দুজনের মধ্যে আছে কিনা তা নিয়ে সংশয় প্রকাশ করে বেশিরভাগ দর্শক।

যদিও এই মুহূর্তে এই বিষয় নিয়ে আলোচনা নয় বরং আমরা একটা অন্য বিষয় নিয়ে আলোচনা করব। যারা নশিরোনাম পড়ে ফেলেছেন তারা অবশ্যই বুঝে গেছেন আমরা কি নিয়ে বলতে চলেছি। হ্যাঁ, আজ বিকেল বেলা ঠিক পাঁচটা চল্লিশ নাগাদ মিঠাই লাইভে আসে। জি বাংলার ফেসবুক পেজ থেকে সেই লাইভ করা হয়।

Titli Bhattacharya