Som Da-Mithai: দর্শকদের অনুরোধ রাখতে চলেছে জি কাকু! রঞ্জাকে ছেড়ে মনোহরায় আবার তোর্সার একাকীত্ব ঘোচাতে আসছে সোমদা! নিজেই জানালেন অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার – Tolly Tales
Connect with us

Bangla Serial

Som Da-Mithai: দর্শকদের অনুরোধ রাখতে চলেছে জি কাকু! রঞ্জাকে ছেড়ে মনোহরায় আবার তোর্সার একাকীত্ব ঘোচাতে আসছে সোমদা! নিজেই জানালেন অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার

Published

on

এই মুহূর্তে শুধু জি বাংলা নয়, গোটা বাংলা টেলিভিশনের দুনিয়ায় সব থেকে বড় জায়গা দখল করে রয়েছে মিঠাই রানী। তার জনপ্রিয়তা আলাদা করে বলার কিছু নেই। সেই সঙ্গে মিঠাই আর উচ্ছে বাবুর প্রেম,খুনসুটি সব মিলেমিশে দর্শকের মন ভরিয়ে দিয়েছে। আর তার প্রমাণ টিআরপি থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্র স্পষ্ট লক্ষ্য করা যায়। শুরুর দিন থেকে এখন অব্দি বাংলার সেরার সেরা থেকেছে একমাত্র মিঠাই।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

তবে এখানে কৃতিত্ব শুধু সৌমিতৃষা কুণ্ডু আর আদৃত রায়ের নয়, পাশাপাশি মোদক পরিবারের অন্যান্য সদস্যদের অভিনয় উল্লেখ করার মতো দাবি রাখে। সিরিয়ালের হল্লা পার্টি অর্থাৎ শ্রী-রাতুল, রাজিব-নন্দা, নিপ-রুদ্র ছাড়াও স্যান্ডি- পিংকি আর সোম তোর্সাকে বাদ দিয়ে একান্নবর্তী এই পরিবার জমত না।

mithai fame Dhrubojyoti Sarkar and Tonni Laha Roy shares-insta-reels-trending-pushpa-song

এক ছাদের তলায় মিলেমিশে সকলের থাকার মধ্যে এবং শান্তি সেটা আর কোথাও পাওয়া যায় না এই শিক্ষা দিয়েছে মোদক পরিবার। তাই মিঠাইরানীর মোদক পরিবারকে বড্ড ভালোবাসে অন্যান্য ধারাবাহিকের দর্শকরাও। কিন্তু তার মধ্যেও দর্শকদের মনের মধ্যে একটা চাপা রাগ রয়েছে। কেনো?

mithai fame Dhrubojyoti Sarkar and Tonni Laha Roy shares-insta-reels-trending-pushpa-song

আসলে ধারাবাহিকে এক এক করে সবার বিয়ে হয়ে যাচ্ছে কিন্তু তোর্সা বিবাহিত হয়েও সিঙ্গেল। সবাই যখন রোমান্স করতে ব্যস্ত তখন টেস বুড়িকে একা একা দেখানো হয়। এটা ঠিক ভালো লাগে না দর্শকদের। সোম চরিত্রের অভিনেতা ধ্রুবজ্যোতি সরকারকে মিস করছে তোর্সা আর দর্শকরাও।

mithai fame Dhrubojyoti Sarkar and Tonni Laha Roy shares-insta-reels-trending-pushpa-song

এই নিয়ে পরপর মোদক পরিবারে এতগুলো বিপদ গেল একবারও পরিবারের পাশে থাকার কথা মনে পড়ল না সোমদার? এটাই কষ্ট পেয়েছে ভক্তরা। মিঠাইতে সোমকে দেখার জন্য একেবারে পাগল দর্শকরা। কিন্তু সত্যিটা হলো যে অভিনেতা আরও একটি জনপ্রিয় সিরিয়াল ‘পিলু’তে মল্লার চরিত্রের জন্য অভিনয় করতে প্রচন্ড ব্যস্ত রয়েছেন।

এ প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার জানিয়েছেন তিনি দর্শকদের অনুরোধ প্রচুর মেসেজ পেয়েছেন যাতে আবার ফিরে যান মোদক পরিবারে। সবাই জানতে চান তিনি কবে ফিরবেন? ধ্রুবের কথায়, খুব কম সিরিয়াল হয় যেখানে এত সুন্দর সম্পর্ক তৈরি হয় সহ-অভিনেতা এবং অভিনেত্রীদের সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

তাহলে কি সুখবর পাচ্ছি আমরা? আর কি একা থাকতে হবে না টেস বুড়িকে? ধ্রুব জানান তিনি নিজেও জানেন না তিনি আবার কবে মিঠাই ধারাবাহিকে ফিরতে পারবেন। আপাতত তিনিও অপেক্ষায় রয়েছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending