Bangla Serial

Mithai: মিঠি হয়ে আসলে ফিরে এসেছে মিঠাই! বিশ্বাস হলো না তো? রইলো প্রমাণ পুরোটা পড়ুন

যবে থেকে ধারাবাহিকে মিঠাই বিদায় নিয়েছে এবং তার বদলে মিঠি এসেছে ফিরে, তবে থেকে দর্শকদের মনে একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে যে মিঠি কি আসলে মিঠাই? মিঠাই তাহলে সত্যি মারা যায়নি?

সত্যি কথা বলতে এই প্রশ্নের উত্তর গুলো একমাত্র ধারাবাহিক নির্মাতারা দিতে পারবে। তবে ধারাবাহিক যেভাবে এগোচ্ছে এবং আস্তে আস্তে রহস্যের উন্মোচন হচ্ছে সেখানে দাঁড়িয়ে এই মুহূর্তে এই প্রশ্নের উত্তর দেওয়াটা প্রত্যেকের পক্ষে মুশকিল এবং অসম্ভব।

00000011ab46104433414682a8ae87b8ff0d4426

তবে আমরা এমন কিছু তথ্য খুঁজে পেয়েছি যেগুলোর ভিত্তিতে আপনাদেরকে আমরা বলতে পারি যে আসলে এই মিঠি নামক মেয়েটি সত্যিকারের মিঠাই। হতে পারে কোন ভাবে তা স্মৃতি ধ্বংস হয়েছিল, হতে পারে অগ্নিকাণ্ডে মিঠাই পুড়ে যায়নি বরং তাকে কেউ না কেউ বাঁচিয়ে নিয়েছিল। হতে পারে একটা নতুন জন্ম হয়েছে বা নতুনভাবে সে জীবন শুরু করেছে অন্য কারো সাথে অন্য কোথাও।

মিঠি আর মিঠাইয়ের কিছু গুণ একেবারে মিলে যাচ্ছে।MithiMithai cleanup

1) সবাইকে এক মুহূর্তে আপন করে নেওয়া। যে শাক্য জীবনেও দুধ ছোয়নি কিছু করেও তাকে দিয়ে দুধ খাওয়ানো যায়না সেও মিঠির কথায় ঢকঢক করে দুধের গ্লাস সাবার করে দিলো।
2) orange কাঠি icecream প্রিয়,, যাতে জিভটা লাল লাল হয়।
3) মিঠিও মিঠাই এর মতনই ঠাকুরের সাথে ওপরের দিকে তাকিয়ে কথা বলে।

তবে যাই হোক না কেন দর্শকরা খুব তাড়াতাড়ি আবার পর্দায় সিধাইকে দেখতে চাইছে। তবে মিঠি/মিঠাই নিজের ছবিতে মালা দেখে বলছে “ওরে সাবাস এ তো full copy”। ঠিক যেমন রিকি the rockstar বলেছিল ওর নিজের ছবি দেখে,,, “এতো পুরো উচ্ছের মতন দেখতে”।

00000009caaf88ecd7d1405e8bb0c43c31796dbe

Nira