Connect with us

Bangla Serial

Ganthchora Vs New Serial: সন্ধ্যে ৭টার স্লটে থাবা বসাচ্ছে নতুন সিরিয়াল, সময় হয়ে গেলো ঘোষণা! গাঁটছড়া কি তাহলে শেষ? কেঁদেকেটে একাকার ভক্তরা

Published

on

বাংলা সিরিয়ালের দুনিয়ায় কোনো কিছুই দীর্ঘস্থায়ী নয়। এই আছে এই নেই। কখন কোন সিরিয়াল হুট করে বন্ধ হয়ে যাচ্ছে আর নতুন চলে আসছে সেটা বোঝাই মুশকিল। যদিও পুজোর আগে চ্যানেল ঘোষণা করেছিল যে পুজোর পর নতুন সিরিয়ালের বন্যা বইবে বাংলা চ্যানেলগুলোতে, ঠিক সেটাই হচ্ছে।

Gaatchora - Watch Episode 29 - A Problem for Khori on Disney+ Hotstar

এদিকে দীর্ঘদিন ধরে চলতে থাকা সিরিয়ালগুলোর উপর এসে কোপ পড়ছে। কারণ টিআরপি না থাকলই হয় বিদায় নিতে হচ্ছে আর নইলে টাইম পাল্টে যাচ্ছে। বিগত সময়ে এমন অনেক দৃষ্টান্ত পেয়েছি আমরা।

কিন্তু এবার এমন কিছু ঘোষণা হলো যে মন খারাপ গাঁটছড়া ভক্তদের। হ্যাঁ, আসলে চ্যানেল ঘোষণা করল সন্ধ্যে ৭টার স্লটে থাবা বসাচ্ছে নতুন সিরিয়াল। আর এতে জনপ্রিয় এক টেলি নায়িকা থাকবেন মুখ্য চরিত্রে। আর এই খবর ঘুম উড়িয়ে দিল ঋদ্ধি আর খড়ির ভক্তদের। তাই এবার শোনা যাচ্ছে টিআরপি না পেয়ে জায়গা ছাড়তে হচ্ছে একটা জনপ্রিয় ধারাবাহিককে। কী সেই সিরিয়াল?

আগামী ১৪ নভেম্বর থেকে শুধু নিম ফুলের মধু নয়, শুরু হচ্ছে আরো একটি সিরিয়াল। নাম তার “সুনেত্রা”। এটা আসলে বাংলা ডাবিং সিরিয়াল। কিন্তু সেটা হলেও মূল চরিত্রে দেখা যাবে সুদীপ্তা ব্যানার্জীকে যিনি বেশ জনপ্রিয় এক মুখ। আশা করা যাচ্ছে এই সিরিয়াল একেবারে অন্য গল্প নিয়ে হাজির হবে। গল্প অলৌকিক। সাত জন্মের এক লড়াইয়ের প্রভাব সেটা।

তবে ভয়ের কিছু নেই, কারণ গাঁটছড়া নিয়ে কোনো উচ্চবাচ্য হয়নি। নতুন সিরিয়াল শুরু হচ্ছে সান বাংলা চ্যানেলে।

 

View this post on Instagram

 

A post shared by Sun Bangla (@sunbanglaofficial)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending