Connect with us

Bangla Serial

Mithai: আলমারি জুড়ে শুধু এই রংয়ের পোশাক! মিঠাই রানীর প্রিয় রং কি তাহলে এটাই? আপনারা কি জানেন?

Published

on

টেলিভিশনের চরিত্রগুলি আজকাল প্রতিটি বাঙালি পরিবারের পাশের বাড়ির সদস্য বা ড্রয়িং রুমের সদস্য হয়ে পড়ে। তাই তাদের সমস্ত খবর দর্শকদের নখদর্পণে থাকা চাই। তেমনই এক সদস্য হয়ে উঠেছে জি বাংলার মোদক পরিবার ও এই পরিবারের মিঠাই রানী।

Soumitrisha Kundu (Actress) Height, Weight, Age, Affairs, Biography & More

বর্তমানে বাংলা সিরিয়াল দেখে আর এই নামটা জানে না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। মিঠাই চরিত্রের নায়িকার আসল নামের থেকেও বোধহয় দর্শকরা তাকে এখন এই নামেই বেশি চেনে। আর এর কারণ হলো ধারাবাহিকের অন্যান্য চরিত্রগুলির মধ্যে সবচেয়ে জনপ্রিয় মিঠাই রাণী- সৌমীতৃষা কুণ্ডু।

Mithai- Soumitrisha Kundoo: মিঠাইরাণীর প্রিয় রং গোলাপি? সৌমিতৃষার ওয়ারড্রব যা বলছে... - Television - Aaj Tak Bangla

আর এখন নায়িকার বিস্তার শুধু টেলিভিশনের দুনিয়াতে নয় পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও হয়েছে। সৌমীতৃষা নেট নাগরিকদের কাছেও জনপ্রিয় ব্যক্তিত্ব হয়ে উঠেছে খুব তাড়াতাড়ি। তাই নায়িকা বিভিন্ন সোশ্যাল মিডিয়া পোস্ট মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় দর্শকদের মধ্যে।

Mithai: মিঠাইয়ের গণেশ পুজো! - CINEBANGLA.IN

আর তাতেই একটা বিষয় লক্ষ্য করা গেছে যে ধারাবাহিকে বরাবর শাড়ি পরে সাদামাটা সাজে থাকলেও বাস্তবে নায়িকা কিন্তু ওয়েস্টার্ন থেকে শুরু করে ঐতিহ্যবাহী যে কোন পোশাকে নিজেকে মানিয়ে নিতে পারে। আর পোশাক বলতেই মনে পড়ে প্রত্যেকের নিজস্ব একটা রং থাকে পছন্দের। তো মিঠাই কোন রং সব থেকে বেশি ভালোবাসে জানেন?

Soumitrisha Kundu: Pink dress, open hair, another look of 'sweet' Soumitrisha - Newshost24

ওয়ারড্রবে সবচেয়ে বেশি নাকি দেখা যায় গোলাপি রং। ধারাবাহিক হোক কিংবা বাস্তব, বেশীরভাগ সময়ই সৌমিতৃষাকে দেখা যায় গোলাপি রংয়ের নানা ধরনের পোশাক পরতে। একই সঙ্গে বোল্ড ও স্নিগ্ধরূপে ভক্তদের মন জয় করতে বেশিক্ষণ লাগে না তার। গোলাপি রঙের কাফতান, টপ, নাইট ড্রেস, শাড়ি কী নেই নায়িকার সম্ভারে? আর তাই এখন দর্শকদের মাঝে এই ধারণা ছড়িয়ে পড়েছে যে এই রংটাই হয়তো মিঠাইয়ের সবথেকে প্রিয়।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending