Mohor- Shankho: আবার একসঙ্গে হতে চলেছে প্রতীক-সোনামণি! নতুন সুখবর দিলেন প্রযোজক, ‘মোহদীপ জুটি জলদি চাই’, দাবি ভক্তদের – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mohor- Shankho: আবার একসঙ্গে হতে চলেছে প্রতীক-সোনামণি! নতুন সুখবর দিলেন প্রযোজক, ‘মোহদীপ জুটি জলদি চাই’, দাবি ভক্তদের

Published

on

মোহর ধারাবাহিক থেকে উঠে আসা অভিনেতা প্রতীক সেন এবং সোনামণি সাহা এবার বড় পর্দায় তাও আবার একসঙ্গে। পড়েই চমকে গেলেন তো? আসলে টলিপাড়ায় এখন এই গুঞ্জন ছড়িয়ে পড়েছে। তবে এটা জল্পনা নাকি সত্যি সেটা ধোঁয়াশা রেখে দিলেন প্রযোজক ও পরিচালক রানা সরকার।

তিনি একটি নতুন ইঙ্গিত দিয়েছেন। রানা সরকার এর আগেও বলেছেন যে তিনি প্রতীক আর সোনামণিকে একসঙ্গে কাজ করতে দেখতে চান। এরপরেই রানার অফিসে দেখা যায় নায়িকাকে। এতেই জল্পনা আরো জোরালো হয়ে উঠেছে অনুরাগীদের মধ্যে।

এই ছবিটি জগন্নাথ পুজোর। রানার পুজোয় এসেছিলেন সোনামণি। সেখান থেকেই এই ছবিটি ভাইরাল হয়েছে। তবে প্রতীক আসতে পারেননি। তাই রানা তাঁর জন্যেও সেটে পাঠিয়ে দেন ভোগ আর প্রসাদ। দুজনের সঙ্গেই খুব ভালো সম্পর্ক রানার।

এবার এই নায়ক এবং নায়িকাকে একসঙ্গে সিনেমায় দেখা যাবে এমনই একটি জল্পনা ছড়িয়ে পড়েছে। এবার আবার একটি ছবি শেয়ার করলেন প্রযোজক।

এই ছবিটি ভাইরাল হয়েছে। এতে একসঙ্গে সোফায় বসে রয়েছেন প্রতীক এবং সোনামণি। নায়িকার পরনে একটি ওয়ান পিস। এদিকে কালো ট্রাউজার আর টি শার্ট পরে রয়েছেন নায়ক। সম্ভবত কোনো অফিসে রয়েছেন দুজনে বসে।

আর এর থেকেই সবার অনুমান যে আবার একসঙ্গে দুজন কোনো কাজ করছেন। তবে সেই নিয়ে কিছু এখনও জানা যায়নি। দর্শকদের আশা আবার মোহর আর এবং শঙ্খ এক হবেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending