Connect with us

Bangla Serial

Tomae Amae Mile 2: Confirm: পাগলা বিহান নাকি ‘তোমায় আমায় মিলে ২’ এর নায়ক নিশীথ সাজবে, উষসী রূপে আসছেন রুশাই! রাহুল মজুমদারকে নিশীথ হিসাবে মানছেই না কেউ

Published

on

টেলিভিশনের পর্দায় নাকি ফিরতে চলেছে নিশীথ-ঊষসীর গল্প যা নিয়ে মেতে রয়েছে “তোমায় আমায় মিলে” ফ্যানেরা। এক সময় পর্দা কাঁপানো ধারাবাহিকের দ্বিতীয় অধ্যায় নাকি আসছে খুব তাড়াতাড়ি। এই নিয়ে কানাঘুষো কিন্তু কম শোনা যাচ্ছে না টেলিপাড়ায়।

বিয়ের পর রক্ষণশীল শ্বশুরবাড়ির ইচ্ছের বিরুদ্ধেই গিয়ে পড়াশোনা করে আইপিএস অফিসার হয়েছিল ঊষসী। পড়াশোনা না জানা স্বামী নিশীথ ছিল সঙ্গে। লিড রোলে প্রথম জুটি বেঁধে আলোচনায় উঠে আসেন ঋজু বিশ্বাস এবং রুশা চট্টোপাধ্যায়। পরে যদিও ঋজুর মুখ পাল্টে যায় এবং জায়গা নিয়েছিলেন অভিনেতা গৌরব রায়চৌধুরী যিনি বর্তমানে আহির হয়েছেন।

এবার খবর যিশু-নীলাঞ্জনা সেনগুপ্তের প্রযোজনা সংস্থা ব্লুজ ওয়াটার নাকি এই জনপ্রিয় ধারাবাহিকের সিক্যুয়েল প্রযোজনা করতে চলেছে। সেই সঙ্গে সমস্ত গুঞ্জন উড়িয়ে নায়ক ঠিক করাও হয়ে গেছে।

স্টার জলসার পরিচিত মুখ অভিনেতা রাহুল মজুমদার নাকি এবার নায়ক। শেষবার পর্দায় অভিনয় করেছেন ‘খুকুমণি হোম ডেলিভারি’তে। টিআরপি তালিকায় তলানিতে পৌঁছে যাওয়া জলসার হাল ধরেছিল খুকুমণি ও বিহানের গল্প। একেবারে অন্য স্বাদের গল্প ছিল এটি। কিন্তু সেটাও কয়েক মাসের মধ্যেই শেষ হয়ে যায়।

রাহুলকে তারও আগে ‘ভাগ্যলক্ষ্মী’, ‘দেবী চৌধুরানী’র মতো স্টার জলসার সিরিয়ালে দেখা গিয়েছে। এরপর আবার এই চ্যানেলেই ফিরবেন তিনি। প্রযোজনা সংস্থার প্রাথমিক কথাও হয়েছে নায়কের সঙ্গে। কিন্তু রাহুল মুখ খুলছেন না।

সূত্র বলছে গল্প পুরো এক থাকবে না। জানা যাচ্ছে আগামী মাসের শুরুতেই প্রোমো শ্যুট হতে পারে। নায়িকা কে হচ্ছেন? শোনা যাচ্ছে এখানেও নাকি নতুন মুখ দেখা যাবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending