Connect with us

Bangla Serial

Gantchora: অপমানিত-প্রতিবাদী খড়িকে আর দেখতে চাইছে না মানুষ, ‘রোমান্টিক সিরিয়ালে আসো সোলা’,তবে কি আবার নতুন ধারাবাহিকে দেখা যেতে চলেছে সোলাঙ্কিকে?

Published

on

স্টার জলসা ধারাবাহিক “গাঁটছড়ায়” গৌরব চ্যাটার্জির বিপরীতে অভিনয় করতে দেখা যাচ্ছে সোলাঙ্কিকে। সেখানে খুবই নিম্নবিত্ত পরিবারের মেয়ে সে। হঠাৎ বিয়ে হয় হিরে ব্যবসায়ী ঋদ্ধিমান সিংহরায়ের সাথে। সেখানে তার চরিত্রটি খুবই সাধারণ এবং বাস্তববাদী একটি মেয়ে। সেখানেই সে এখনকার অন্যান্য ধারাবাহিকের মত নিজের শ্বশুরবাড়ির সমস্যা সামলাতেই ব্যস্ত।

Phuchka challenge in Gaatchora serial, see video | Sangbad Pratidin

তবে এবার সোলাঙ্কিকে তার ভক্তরা কিছু অন্য ভূমিকায় দেখতে চায়। তাকে এবার ভক্ত রোমান্টিক ভূমিকায় দেখতে চায়।এই পারিবারিক ঝুট ঝামেলা থেকে বেরিয়ে একটু অন্যরকম চরিত্রে দেখতে তাকে দেখতে চায় দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

প্রসঙ্গত স্টার জলসায় তার আরো একটি ধারাবাহিক হয়েছিল যার নাম ইছে নদী। যেটি খুবই জনপ্রিয় হয়। তাতে তিনি অভিনয় করতেন অভিনেতা বিক্রম চ্যাটার্জীর বিপরীতে। তাতে তা চরিত্রটি অনেকটাই অন্যরকম ছিল আর তেমন চরিত্রতেই দর্শক তাকে দেখতে পছন্দ করে।

তাবে এবার তার ভক্তরা তার কাছে দাবী করেছে যে গাঁটছড়া ছেড়ে একটু অন্যরকম ভূমিকায় অভিনয় করার জন্য। তবে কি এবার দেখা যেতে চলেছে সোলাঙ্কিকে অন্য ধারাবাহিকে!

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending