Connect with us

Bangla Serial

রথযাত্রায় একসঙ্গে খিচুড়ি ভোগ সারল শঙ্খ-মোহর, সেলফি তুলল প্রযোজক রানা সরকারের সঙ্গে! নতুন খবর শোনালেন রানা, ‘মিঠাইকে সেই হারিয়েই দিল মোহদীপ জুটি’, আনন্দিত ভক্তরা

Published

on

ছোট পর্দার জনপ্রিয় মুখ প্রতীক সেন এবং সোনামণি সাহা। মোহর ধারাবাহিকের মাধ্যমে দুজনেই উঠে এসেছিলেন জুটি বেঁধে। তারপরেই দুজনের জনপ্রিয়তা আকাশচুম্বী। শুধু তাই নয় দুজনের অনস্ক্রিন কেমিস্ট্রি এতটাই গভীর হয়ে গিয়েছিল যে দর্শকরা মনে করতে থাকে হয়তো পর্দার বাইরেও সম্পর্ক রয়েছে দুজনের মধ্যে।

দর্শকরা কৌতূহল মোড়ে অপেক্ষা করছিলেন কখন আবার দুজনকে দেখা যাবে পর্দায়। যদিও এর মধ্যে দুজনেই আলাদা আলাদাভাবে আবার ছোট পর্দায় অভিনয় করছেন। শ্রীময়ী ধারাবাহিকের ডিংকা ওরফে সপ্তর্ষি মৌলিকের সঙ্গে নতুন ধারাবাহিক এক্কা দোক্কাতে অভিনয় করছেন সোনামণি। এদিকে প্রতীক আবার সাহেবের ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। তবে দর্শক দুজনকে একসঙ্গে দেখতে বড্ড উৎসাহী ছিল। সেই সুযোগ কি আবার পেতে চলেছে বাংলার দর্শক?

২০২১ সালে একবার জল্পনা উসকে দিয়েছিলেন টলিউডের প্রযোজক রানা সরকার। তিনি ঘোষণা করেন যে প্রতীক সেন এবং সোনামণি সাহা এবার তাঁর প্রযোজিত করা সিনেমায় জুটি বাঁধবেন। ২০২২ সালের রথযাত্রায় তিনজন আবার এক হলেন। এর থেকেই জোর জল্পনা শুরু।

২০২১ সালে রানা সোনামণি এবং প্রতীকের সঙ্গে একটি ছবি তুলেছিলেন। ছবিটি শেয়ার করে নানা লিখেছিলেন “জীবনে কোন নতুন মোড়ে শঙ্খ-মোহর? ধুম তানা না না…সঙ্গে রানা”। এর থেকেই দর্শকরা অনুমান করেছিল যে তাহলে হয়তো বড় পর্দায় দেখা যেতে পারে এই জুটিকে।

রানা শনিবার রথযাত্রা উপলক্ষে চারটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে শঙ্খ এবং মোহরের আলাদা ছবি রয়েছে এবং খিচুড়ি ভোগের ছবি রয়েছে।। রানা জানিয়েছেন এই ছবি তাঁর অফিসের রথযাত্রা উদযাপনের। সেখানে সোনামণি উপস্থিত ছিলেন। তবে প্রতীক ব্যস্ততার কারণে যেতে পারেননি। তাই প্রতীকের জন্য আলাদা করে খিচুড়ি ভোগ পাঠিয়ে দিয়েছেন রানা।

আসলে সোনামণির ছবির সঙ্গে প্রতীকের হাতের ছবি জুড়ে দিয়েছিলেন তিনি ফেসবুকে। তবে দর্শকরা এতে মোটেও খুশি হয়নি। সকলেই প্রতীকের ছবি দেখতে চেয়েছিল। তাই সেট থেকে নিজের ছবি পাঠিয়েছিলেন প্রতীক। তারপর সেগুলো জুড়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন প্রযোজক রানা সরকার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending