Bangla Serial

Srijan-Babur Ma: সোনার সংসারে প্রিয় ছেলের অ্যাওয়ার্ড সৃজন না পেলে কী হাল হবে পর্ণার আর বাবুউউউর মায়ের? অবস্থা বুঝে আগেভাগেই পোস্ট করে দিল ভক্তরা

যে কোনো নায়ক বা নায়িকার কাছে সেরা হওয়াটা বড় সাফল্য। ভক্তদের সিদ্ধান্তে সেই সাফল্য পেলে আরো ভালো লাগে তাদের। জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠান এমনই এক অনুষ্ঠান যেটা মিস করতে চায় না কোনো নায়ক বা নায়িকা।

বহু বছর ধরে চলছে এই অনুষ্ঠান। আর তার পাশাপাশি বিভিন্ন ক্যাটাগরিতে দেওয়া হচ্ছে অ্যাওয়ার্ড। মাঝে মাঝে নতুন নতুন মুখ দেখা যায় অনুষ্ঠানে। মূলত সেরাদের উৎসাহ দিতেই এই আয়োজন। আর তার উপর থাকে চাঁদের হাট। সব সিরিয়ালের কলা কুশলীরা সামিল হন অনুষ্ঠানে। আর তার সঙ্গে থাকে ভক্তদের উৎকণ্ঠা।

কে কোন ক্ষেত্রে সেরা হবে সেটা নিয়ে এর মধ্যেই চুলচেরা বিশ্লেষণ শুরু হয়ে গেছে। সেরা নায়ক, সেরা নায়িকা, সেরা জুটি, সেরা পরিবার হলো মুখ্য। এছাড়াও সেরা ছেলে বা মেয়ে নিয়েও বিভাগ থাকে। যে সিরিয়ালের চরিত্র দর্শকদের সবথেকে বেশি আকৃষ্ট করতে পারে তারাই মুখ্যত অ্যাওয়ার্ড পায়।

এদিকে এবার সেরা নায়ক হিসেবে অনেকেই যেখানে সিড মানে মিঠাইয়ের উচ্ছে বাবুর কথা বলছে সেখানে সেরা ছেলে কে সেটা এড়িয়ে গেলেও চলবে না। এখন এই নিয়েই চলছে আলোচনা। দৃষ্টি কে সবথেকে বেশি আকর্ষণ করলো জানেন?

এই নিয়ে মজা করে এক ফ্যান পোস্ট করেন। তিনি লেখেন যে সোনার সংসারে প্রিয় ছেলের অ্যাওয়ার্ড সৃজন না পেলে বাবুউউর মা রেগে গিয়ে চিৎকার করে উঠবে যে কেন তার ছেলেকে দেওয়া হলো না এই অ্যাওয়ার্ড? ওদিকে মৌমিতা পর্ণার উপর দোষ দিয়ে দেবে। আর তার উপর মানেটা কী জেঠু মানে সৃজনের জেঠু আবার চিৎকার করবে তাদের বাড়ির ছেলে কেনো পেলো না।

Titli Bhattacharya