Bangla Serial

Sid Mithai: সিড-মিঠাই-এর মিষ্টি সম্পর্ক বাস্তবে পুরো উল্টো? আদৃতের মনে হিংসে ধরাতে জন্মদিনের দিন “মিঠাই” সৌমীতৃষা নিল বড় সিদ্ধান্ত

মিঠাই-কে চেনে না, এমন কেউ হয়তো এখন নেই। ছোট পর্দার বর্তমানে সবচেয়ে জনপ্রিয় মুখ হল সৌমিতৃষা কুণ্ডু। বর্তমান ধারাবাহিকগুলোর মধ্যে মিঠাই ধারাবাহিকের বয়স সবচেয়ে বেশি। একটানা টিআরপি তালিকার শীর্ষে থেকে রেকর্ডও গড়ে ফেলেছে এই ধারাবাহিক। গল্পে এসেছে নানান মোড়। কিন্তু নিজের জায়গা ধরে রেখেছে সেরা দশেই। বর্তমানে মিঠাই এখন মিঠি। মিঠাই মারা গিয়েছে। মিঠির চরিত্রেও দুহাতে ভালোবাসা কুড়িয়েছেন সৌমিতৃষা।

MithiMithai cleanup

২৪ ফেব্রুয়ারি মিঠাইরানির জন্মদিন। ২৩ বছরে পা রাখতে চলেছেন মিঠাই। আর এই জন্মদিন উপলক্ষে মিঠাই-এর ঘোষণা শোরগোল ফেলেদিয়েছে নেটদুনিয়ায়। কিন্তু এর থেকে উঠে আসছে একটাই প্রশ্ন, মিঠাই হঠাৎ উচ্ছেবাবুর মতো একই সিদ্ধান্ত নিলেন কেন? আমরা জানি গত বছরের ২৫ শে মে উচ্ছেবাবু অর্থাৎ আদৃত রায়ের জন্মদিন উপলক্ষ্যে তার ফ্যানেদের জন্য মিঠাইয়ের শ্যুটিং ষ্টুডিও ভাগ্যলক্ষীর দরজা সকলের জন্য খুলে দেন। যে চাইবে সে এসে আদৃতের সাথে দেখা করতে পারবে এমনটাই ঘোষণা করেন তিনি।

IMG 20230129 WA0036

এবার সেই একই ঘোষণা শোনা গেল মিঠাই-এর মুখে। ২৪ ফেব্রুয়ারি থাকছে অনুরাদগীদের জন্য একটা বড় সুযোগ। ইনস্টাগ্রামে সোমবার একটি পোস্ট করে সৌমি বলেন, জন্মদিনের দিন খুলে দেওয়া হবে ভারত লক্ষ্মী স্টুডিয়োর দরজা। সৌমিতৃষা লিখেছেন, ‘গত বছর কিছু কারণে বন্ধ রাখা হয়েছিল স্টুডিয়োর দরজা। কিন্তু এবারে স্টুডিয়ো কর্তৃপক্ষ অনুমতি দিয়েছে আমার জন্মদিনের দিন প্রবেশের।’

mithai 3

গত বছর সিদ্ধার্থ ওরফে আদৃতের সঙ্গে কেক কেটেছিলেন সৌমিতৃষাও। সেই ভিডিয়ো ভাইরালও হয়। আদৃতকে ভালোবেসে ‘গুবলু’ও ডাকতে শোনা গিয়েছিল সৌমিতৃষাকে। জন্মদিনের দিন ভক্তরা তার জন্য কেক, পায়েস সব নিয়ে এসেছিলেন। দেখা যায়, একটি ভক্ত তার কপালে পুজোর ফুল ছুঁইয়ে তাকে প্রসাদ খাইয়ে দিচ্ছেন। জন্মদিনের এই সেলিব্রেশনের ছবি ও ভিডিও আদৃত নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Adrit Interview mithai

এবার মিঠাই -এর একই সিদ্ধান্ত অনেকের মনে প্রশ্ন জাগাচ্ছে। তবে কি আদৃত রায়ের সাথে রেষারেষি করতেই তাঁর মতোই মিঠাইও এবারে খুলে দিচ্ছেন ভারত লক্ষ্মী স্টুডিয়োর দরজা? তাহলে কি ধারাবাহিকের মিষ্টি সম্পর্ক বাস্তবে পুরো উল্টো?

images 7

কার বেশি ফ্যান তা দেখতেই বা দেখানোর জন্যই আদ্রিতার মতোই জন্মদিন পালন করতে চাইল মিঠাই? যদিও এগুলি কতটা সত্য তা জানা যায়নি। তবে মিঠাই-এর এই সিদ্ধান্তে খুশিতে মজে উঠেছে ভক্তগণ। অপেক্ষায় রয়েছে শুধু সেই দিনটার জন্য।

Nira