Connect with us

Bangla Serial

ঘোষাল বাড়িতে গৌরী-ঈশানের ছবিতে মালা দিয়ে শোকপালন, তখনই আহত গৌরীকে কোলে নিয়ে ঢুকল ঈশান! ‘জীবদ্দশায় গলায় মালা পরিয়ে দিলেন?’, কটাক্ষের বন্যা নেটপাড়ায়

Published

on

গৌরী এলো ধারাবাহিক বর্তমানে দুর্দান্ত হচ্ছে। জি বাংলা ধারাবাহিক পুরোটাই ধর্মীয় আধারে তৈরি। কিন্তু গোঁড়া কুসংস্কারের কোন স্থান নেই এখানে।এছাড়াও কোন ধার্মিক বিষয়ের উপস্থাপনা করা হলে তলায় গোটা গোটা অক্ষরে লিখে দেওয়া হয় এই দৃশ্য শুধুমাত্র বিনোদনের জন্য অবতারণা করা হচ্ছে। দর্শকরা যেন এসব দেখে ব্যক্তিগত জীবনে কিছু সিদ্ধান্ত না নেন।

দু’দিন আগেই আমরা দেখেছি অষ্টমঙ্গলা থেকে ফেরার পথে ভয়ংকর গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছে ঈশান এবং গৌরী। তাদের দেহ খুঁজে পাওয়া যায়নি বলে ঘোষাল পরিবারের সকলে ধরে নিয়েছে তারা দুজনে মারা গেছে এবং তাদের শ্রাদ্ধশান্তির আয়োজন করেছে। কিন্তু এর মধ্যেই আজ শনিবার আগামীকাল রবিবার ধুন্ধুমার মহা প্রত্যাবর্তন পর্ব দেখানো হবে গৌরী এলো তে।

ঈশান এবং গৌরীর দেহ দূরে ছিটকে পড়েছিল। ঈশান আগেই গৌরীকে লাফ মারতে বলেছিল দরজা খুলে। তাদের গাড়ি দুর্ঘটনা যখন ঘটে তখন চৌপাহাড়ির বড় মা এবং ঘোষাল বাড়ির প্রতিষ্ঠিত ঘোমটা কালী মায়ের চোখ দিয়ে জল পড়তে থাকে। সেই দেখে চমকে যায় সকলে আর শৈল মা ভয় পেয়ে যায়।

গৌরী ভয়ংকরভাবে আহত হয় এবং জ্ঞান আসতেই সে জল জল বলে চিৎকার করতে থাকে। তখন ঈশানের জ্ঞান ফিরে আসে এবং ওই অবস্থাতেই সে গৌরী কে নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়।

যখন গৌরীকে নিজের পিঠে তুলে ঈশান বাড়ির দিকে হেঁটে আসছিল তখন মনে হচ্ছিল যেভাবে মহাদেব গৌরীকে কাঁধে তুলে নিয়েছিলেন সেই দৃশ্যের যেন অপরূপ অনুকরণ দেখা যাচ্ছে। এর মধ্যেই চলে এল জি বাংলায় গৌরী এলোর নতুন প্রোমো।

সেখানে দেখা যাবে ঘোষাল বাড়িতে ঈশান এবং গৌরীর ছবিতে মালা দিয়ে তাদের শ্রাদ্ধশান্তির আয়োজন করা হচ্ছে। অন্যদিকে তখন ঘোষাল বাড়িতে এসে পৌঁছবে ঈশান, তার কোলে আহত অবস্থায় গৌরী। দুই এপিসোডের নাম দেওয়া হয়েছে মহা প্রত্যাবর্তন।

তবে অনেকেই কটাক্ষ করেছেন,তাদের মতে জীবদ্দশায় এইভাবে ছেলেমেয়েগুলোর ছবিতে মালা দিয়ে দেওয়া হলো? যদিও গৌরীর ভক্তদের দাবি, গল্পের প্রয়োজনেই এটা করতে হয়েছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending