Connect with us

Bangla Serial

Jagadhatri Vs Gantchora: জগদ্ধাত্রীর সামনে চোখে সর্ষে ফুল দেখছে গাঁটছড়া! খড়িকে টপকে গেল জগদ্ধাত্রী! “সামনেই তো মায়ের আরাধনা এটা তো হওয়ারই ছিল” বলছে ভক্তরা

Published

on

বিনোদন জগতের চ্যানেলগুলির মধ্যে সমানে সামনে বা সেয়ানে সেয়ানে টক্কর চলতেই থাকে। এ বলে আমায় দেখ ও বলে আমায়। আর ঠিক তেমন হয় গল্প এবং নায়ক-নায়িকার অভিনয়। কারুর থেকে অন্য কারুরটায় চোখ সরানো যায় না সহজে। আর এই সবটাই টিআরপি পেতে। কারণ সপ্তাহে এই একটা দিন হয় তাদের ভাগ্য পরীক্ষা।

এই অগ্নিপরীক্ষায় যে পাশ করে যায় সে এগিয়ে যায় আর যাকে ফেলে এগিয়ে যায় তার ভাগ্যে তখন শনি নাচে। এই সপ্তাহের ফলাফল চমকে দেওয়ার মতো। দীর্ঘ এতগুলো দিন ধরে দর্শকদের বিনোদন দেওয়ার পরেও আশানুরূপ ফলাফল করতে পারল না খড়ি। আর ঐদিকে টাকা ফেলে এগিয়ে গেল জগদ্ধাত্রী।

Jagaddhatri Serial: 'জগদ্ধাত্রী পা রাখে যেখানে, পাপ মুছে যায় সেখানে...!'  আসছে নতুন মেগা - Television - Aaj Tak Bangla

জগদ্ধাত্রী মাত দিয়ে দিল গাঁটছড়াকে। এই আশঙ্কা বহুদিন ধরেই ছিল খড়ি আর ঋদ্ধির ভক্তদের মধ্যে, এবার সেটাই সত্যি হলো। খড়ি-ঋদ্ধির ভক্তদের কাছে নিসন্দেহে এটা বেশ খারাপ খবর। কারণ এরকম করে এগোতে থাকলে খুব জলদি বেঙ্গল টপার হয়েও সবাইকে মাত দিয়ে দেবে এই ধারাবাহিক। শুরুর ১ মাসের মধ্যে এত ভালো ফল সেদিকেই ইঙ্গিত করছে।

জগদ্ধাত্রী পেয়েছে ৭.০ আর গাঁটছড়া পেয়েছে ৬.৫ রেটিং। দ্বিতীয় স্থানে জগদ্ধাত্রী আর চতুর্থ স্থানে নেমে গেলো খড়ি-ঋদ্ধি জুটির গল্প। এটা নিঃসন্দেহে অবাক করার মতো ভক্তদের কাছে এবং দর্শকদের কাছেও। যে ধারাবাহিক সবেমাত্র শুরু হয়েছে তাকে নিয়ে এতটা প্রত্যাশা ছিল না দর্শকদের মধ্যে। অথচ সে একেবারে অপ্রত্যাশিত ফলাফল করে দেখিয়ে দিল। এদিকে যে সিরিয়াল এতদিন ধরে চলছে তা লক্ষ্যভ্রষ্ট হলো।

Gaatchora - Watch Episode 208 - Singha Roys Confront Khori on Disney+  Hotstar

আগের সপ্তাহে এই পার্থক্যটা ছিল উনিশ আর বিশের। জগদ্ধাত্রী পেয়েছিল ৭.৩ আর গাঁটছড়া পেয়েছে ৭.২। কিন্তু এবার অনেকটা নিচে নেমে গেছে গাঁটছড়া। এবার এই ধারাবাহিকের ভক্তদের মনে চিন্তা শুরু হয়েছে যে খড়ি-ঋদ্ধি ম্যাজিক কি আর কাজে লাগছে না? কিছুদিন আগেই মিঠাই ভক্তদের মধ্যে এই চিন্তা দেখা দিয়েছিল কারণ মিঠাইও আস্তে আস্তে নিচের দিকে চলে যাচ্ছিল। গাঁটছড়া ভক্তদের মনের মধ্যে এবার এই আশঙ্কা দানা বাঁধছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending