Bangla Serial

Jagadhatri: হোলিতে স্বয়ম্ভূ থালা থেকে আবির তুলে জগদ্ধাত্রীর গালে দিয়ে বলে ‘I Love You’, জগদ্ধাত্রীও বলে ‘I Love You Too’ আর হয় একটা গুলির শব্দ! আবার জ্যাস সান্যালের লাগলো গুলি?

বর্তমানে বাংলা টেলিভিশনের সবথেকে জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম দর্শকপ্রিয় ধারাবাহিক হল জগদ্ধাত্রী(Jagaddhatri)। টিআরপি তালিকাতেও দারুন পারফরম্যান্স এই বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকের। এই ধারাবাহিকে জগদ্ধাত্রী চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী অঙ্কিতা মল্লিক(Ankita Mallick)। আর নায়ক স্বয়ম্ভু’র চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেতা সৌম্যদীপ মুখার্জি(Soumyadeep Mukherjee)। দুজনেই টেলিভিশন দুনিয়ার একদম নতুন মুখ।

এই ধারাবাহিক আর পাঁচটা ধারাবাহিকের থেকে একটু ভিন্ন। এখানে পরকীয়ার গন্ধ নেই।এখানে একটি মেয়ের দুটি রূপকে ফুটিয়ে তোলা হয়েছে। বাড়িতে সে জগদ্ধাত্রী শান্ত শিষ্ট, ভদ্র, কর্মনিপুনা, নিরীহ প্রকৃতির মেয়ে। কিন্তু বাইরে অত্যন্ত কড়া। তীব্র প্রতিবাদী, দাপুটে, কড়া এক ক্রাইম ব্রাঞ্চ অফিসার। দোষীদের শাস্তি দিতে বদ্ধপরিকর। সে পরিচিত ‘জ্যাস!’ নামে। যদিও
নিজের এই রূপকে প্রকাশ করেনা সে।
baidehi

এই ধারাবাহিকে নায়ক চরিত্রের থেকেও নায়িকা চরিত্রটি বেশি গুরুত্বপূর্ণ। এই ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভু হল জগদ্ধাত্রীর অফিস কলিগ। এই ধারাবাহিককে জগদ্ধাত্রী চরিত্রটির উপর বেশি প্রাধান্য দেওয়া হয়েছে। এই ধারাবাহিকে দেখানো হয়েছে এই ধারাবাহিকের অন্যতম ভিলেন চরিত্র উৎসব অ্যারেস্ট হওয়ার পর থেকেই উৎসবের মা বৈদেহী মুখার্জী চিন্তা করছে কিভাবে ছেলেকে বাঁচানো যায়।
couple

অন্য থেকেই ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভু বৈদেহী ও রাজনাথের কাছে ভালোবাসা পাওয়ার জন্য মুখিয়ে রয়েছে। রাজনাথের সৎ ছেলে স্বয়ম্ভু’কে সহ্য করতে পারত না বৈদেহী। কিন্তু হঠাৎই স্বয়ম্ভুর প্রতি হঠাৎ তাঁর ভালোবাসা জেগে উঠছে। এই সবটাই সছ করছে একটি শর্তকে মাথায় রেখে। ‌‌স্বয়ম্ভু যেন জগদ্ধাত্রীর উপর চাপ সৃষ্টি করে যাতে সে উৎসবকে ছেড়ে দেয়। বাবা আর সৎ মায়ের ভালোবাসা পেতে এই কাজ করে স্বয়ম্ভু।
ooooooooooooooooooooooooooooooo

কৌশিকী জগদ্ধাত্রীকে এই বিষয়ে অবগত করলে সে জগদ্ধাত্রী জানায় সে সবটাই জানে। স্বয়ম্ভু তাকে ব্যবহার করছে শুধুমাত্র নিজের বাবা-মার কাছে ফেরার জন্য। যখন স্বয়ম্ভুকে
তাঁর সব থেকে বেশি দরকার ছিল তখন সে তার পাশে নেই। উৎসব ক্রিমিনাল জেনেও বাবা-মার জন্য তাঁকে ছেড়ে দেওয়ার জন্য সে জগদ্ধাত্রীকে চাপ দিচ্ছে।
jogooo

তবে হোলি স্পেশাল আসন্ন প্রোমো’তে দেখা যেতে চলেছে, জগদ্ধাত্রীর প্রাণের পিছনে পরেছে কেউ। অপরাধীদের শাস্তি দেওয়া জ্যাস’কে খুন করতে উদ্যত হয়েছে কেউ। পরিবারের লোক না বাইরের তা অবশ্য জানা যায়নি। স্বয়ম্ভু আর জগদ্ধাত্রীর ভালোবাসার মাঝে অন্তরায় হয় কেউ কেড়ে নিতে চাইছে জগদ্ধাত্রীর প্রাণ।‌‌ সোশ্যাল মিডিয়ায়, এক অনুরাগী লিখেছেন, “জগদ্ধাত্রীর নতুন Promo আসছে খুব শীঘ্রই, Holi Spacial
jogo 1

‘খেলবো হোলি রঙ দেবো না’ গানে মেহেন্দি & উৎসব, দেবুদা & প্রীতি, কৌশিকি & সমরেশ রঙ খেলছে, ঠিক সেই সময় জগদ্ধাত্রী গান গায়তে গায়তে সয়ম্ভুর সামনে দাড়ায়, জগদ্ধাত্রীর হাতে একটা রঙ ভর্তি থালা, সয়ম্ভু থালা থেকে আবির তুলে জগদ্ধাত্রীর গালে দিয়ে বলে ‘I Love You’, জগদ্ধাত্রীও বলে ‘I Love You Too’, ঠিক সেই সময় সয়ম্ভু কিছু একটা দেখতে পেয়ে চিৎকার করে জগদ্ধাত্রীকে সরিয়ে দেয়, একটা গুলির শব্দ হয়, সমনে একটা রঙের হাড়ি ছিলো গুলিটা গিয়ে হাড়িতে লাগে, আর হাড়িটা ফেটে গিয়ে হাড়ির জল গুলো চারিদিকে ছড়িয়ে পড়ে, হেলির উৎসবে কে মারতে চায়ছে জগদ্ধাত্রীকে? বাড়ির কেউ নাকি বাইরের কেউ?
এটাই Holi spacial জগদ্ধাত্রীর New Promo
খুব শীঘ্র‌ই On Air হবে।

 

TollyTales Entertainment Desk