Bangla Serial

Jagadhatri: আইন অমান্য করছে জগদ্ধাত্রী, পুলিশ হয়েও দোষীকে শাস্তির হাত থেকে বাঁচাচ্ছে, এ কেমন পুলিশ? পরিচালকের উপর খেপে বোম নেটিজন 

বাংলা ধারাবাহিকের জনপ্রিয়ের তালিকায় রয়েছে ‘জগদ্ধাত্রী’। দর্শকদের বেশ পছন্দের এই ধারাবাহিক। ধারাবাহিকে মুখ্য ভূমিকায় রয়েছেন অঙ্কিতা মল্লিক, যিনি অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন। এক অন্যধরণের গল্প নিয়ে শুরু এই সিরিয়াল টিআরপিতেও কিন্তু দারুণ ফলাফল করেছে। পাশাপাশি ধারাবাহিকে নায়িকার চরিত্রেও রয়েছে এক অন্যরকমের ধাঁচ।

বিগত কয়েক সপ্তাহ ধরে সেরা বাংলা সিরিয়ালের তকমা পেয়েছে ‘জগদ্ধাত্রী’। ইতিমধ্যে নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। একজন গৃহিণীর পাশাপাশি জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে জগদ্ধাত্রী। আর এরফলেই টিআরপি তালিকায় রমরমিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’।

উল্লেখ্য, জগদ্ধাত্রীর চরিত্রে কেবল সংলাপ বলা নয়, মুখভঙ্গীর কৌশল কিংবা চোখার ভাষা নয়, অঙ্কিতাকে রীতিমতো অ্যাকশন করতে দেখা গিয়েছে এই ধারাবাহিকে। বর্তমানে সিরিয়ালে তাঁর দুটি রূপ – একটি, সে বাড়ির বউ ও অন্যটি, পরিচয় গুপ্ত রাখা ‘জ্যাজ়’। সে তার স্বামীর সাথেই সমস্ত রহস্য সমাধান করে। অর্থাৎ পুলিশের কাজ করেন। বাইরের এবং ঘরের সকল রহস্য সমাধান করেন তিনি।

সম্প্রতি কাঁকনের কেস সমাধান করতে দেখা যায় তাঁকে। স্বামীকে সাথে নিয়ে একের পর এক কেসের সমাধানে লেগে পড়ে নায়িকা। তবে তার জীবনে সমস্যার আর কেসের অন্ত নেই। একটা কেস শেষ হওয়ার আগেই আসে অন্য কেস। আর তা নিয়ে বহু দর্শক ট্রোল করতে শুরু করেছে।

সম্প্রতি এক নেটিজেন এক পোস্টে লেখেন, জগদ্ধাত্রী ওরফে জ্যাস। বিখ্যাত পুলিশ অফিসার। তার মতো নাকি ডিপার্টমেন্ট এ কেউ নেই। তার হিস্ট্রি তে নাকি একটা কেস ও আনসল্ভ নেই।অথচ সিরিয়ালটা শুরু থেকে আজও কোনো কেস শেষ হতে দেখলাম না। একটা কেস শেষ না হতেই আরেকটা শুরু। আর ফ্যামিলিতে কেউ অপরাধ করলে তো সেটা অপরাধ না। ভুল। আজব।”

Mouli Ghosh