Bangla Serial

Jagaddhatri Actress: নায়িকা হয়ে পথ চলা শুরু! যদিও এখন মেলেনা সুযোগ, পার্শ্ব চরিত্র ছাড়া উপায় নেই! ক্ষোভ এই ‘জগদ্ধাত্রী’ অভিনেত্রীর

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে বেঙ্গল টপার ধারাবাহিক হচ্ছে জি বাংলার ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। ঢিসুম ঢিসুম অ্যাকশন, দারুণ গল্প, জমাটি দৃশ্যপট এই ধারাবাহিককে দর্শকদের মধ্যে জনপ্রিয় করে তুলেছে‌। গল্পকার স্নেহাশীষ চক্রবর্তীর ব্লুজ প্রোডাকশনের (Blues Production) এই ধারাবাহিক এখন বাংলা কাঁপাচ্ছে। এই ধারাবাহিকের পর্দায় এখন দেখানো হচ্ছে, মুখার্জি পরিবারের মেয়ে সানভীর বিয়ের পর্ব। ধামাকাদার অ্যাকশন, টানটান পর্বে বিয়ে জমে উঠেছে।

সানভীর চরিত্রে অভিনয় করছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্য।‌ বিভিন্ন ধারাবাহিকে বিভিন্ন সময় দেখা মিলেছে এই অভিনেত্রীর। এর আগে স্টার জলসার পর্দায় তাড়াতাড়ি শেষ হয়ে যাওয়া ‘খুকুমণি ও হোম ডেলিভারি’ ধারাবাহিকে দেখা মিলেছিল প্রেরণার। তাঁর অভিনয়ের ভক্ত‌ও কিন্তু অনেকে।

তবে তাঁকে মূল চরিত্রের থেকে বেশি পার্শ্ব চরিত্রে বেশি দেখতে অভ্যস্ত দর্শকরা। তবে জানেন কী নায়িকা হিসেবেই টেলিভিশনের পর্দায় পথচলা শুরু হয়েছিল প্রেরণার। যীশু দাশগুপ্তের ‘ভোরের খুব কাছে’ ধারাবাহিকে নায়িকা চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

Jagaddhatri, Bengali serial, Zee Bangla, Bengal Topper, Prarona Bhattcharjee, জগদ্ধাত্রী, বাংলা ধারাবাহিক, জি বাংলা, বাংলা ধারাবাহিক, প্রেরণা ভট্টাচার্য

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাঁকে এই নিয়ে প্রশ্ন করা হয়! অভিনেত্রী জানিয়েছেন একটু হলেও আক্ষেপ, খারাপ লাগা তো আছে বটেই। কিন্তু নায়িকা হওয়ার আশা রেখে বসে থাকলে কাজের সুযোগই পাবেন না, সেটা বিলক্ষণ জানেন তিনি। আর তাই নায়িকা নয় বরং সুঅভিনেত্রী হওয়ার জন্য সব ধরনের চরিত্রে অভিনয় করেন প্রেরণা। সেই সঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, এখন নায়িকা হিসেবে অনেক কম বয়সীদের বেছে নেওয়া হয়। আমাদের তো বয়সে আর নায়িকা হিসেবে কাউকে নেওয়া হয় না। আর তাই পার্শ্ব চরিত্রই সম্বল।

Tolly Tales