Bangla Serial

Jagadhatri: বন্দুকের নলের সামনে কৌশিকী! অবশেষে ধরা দিলো পুলিশ অফিসার জ্যাস সান্যাল রূপে! আসল রূপ জেনে গেলো সবাই

বর্তমানে বাংলা টেলিভিশনের সবথেকে জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম দর্শকপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার জগদ্ধাত্রী। টিআরপি তালিকাতেও দারুন পারফরম্যান্স এই বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকের। এই ধারাবাহিকে জগদ্ধাত্রী চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। আর নায়ক স্বয়ম্ভুর চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেতা সৌম্যদীপ মুখার্জি। দু’জনেই টেলিভিশন দুনিয়ার একদম নতুন মুখ।

এই ধারাবাহিক আর পাঁচটা ধারাবাহিকের থেকে একটু ভিন্ন। এখানে পরকীয়ার গন্ধ নেই।এখানে একটি মেয়ের দুটি রূপকে ফুটিয়ে তোলা হয়েছে। বাড়িতে সে জগদ্ধাত্রী শান্ত শিষ্ট, ভদ্র, কর্মনিপুনা, নিরীহ প্রকৃতির মেয়ে। কিন্তু বাইরে অত্যন্ত কড়া। তীব্র প্রতিবাদী, দাপুটে, কড়া এক ক্রাইম ব্রাঞ্চ অফিসার। দোষীদের শাস্তি দিতে বদ্ধপরিকর। সে পরিচিত ‘জ্যাস!’ নামে। দুর্দান্ত পুলিশ অফিসার সে। আসলে এই ধারাবাহিকটি বড্ড বেশি নারী কেন্দ্রিক।

এই ধারাবাহিকে জ্যাসের পাশাপাশি কৌশিকীও অন্যতম শক্তিশালী নারী চরিত্র। উল্লেখ্য, চলতি বছর জি বাংলা সোনার সংসার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে প্রিয় ননদের পুরস্কার জেতেন জগদ্ধাত্রী ধারাবাহিক থেকে কৌশিকী। প্রসঙ্গত, এই ধারাবাহিকে জগদ্ধাত্রীর অন্যতম শুভাকাঙ্ক্ষী ছিলেন কৌশিকী। কিন্তু সম্প্রতি দেখা গেছে তিনি পাল্টি মারছেন। জ্যাসের বিরুদ্ধে গিয়ে নিজের অপরাধী ভাইয়ের হয়ে লড়াই করছে সে। শুধুমাত্র একটা বিয়ের জন্য সে সততার পথ ছেড়ে অপরাধীকে সাহায্য করছে। যা মোটেও পছন্দ হচ্ছিল না দর্শকের। তাঁরা বলছেন যাঁর হাতে সেরা ননদের পুরস্কার উঠল সে আর সেরা কোথায় রইল। তাঁদের কথায় এই কৌশিকী মুখার্জিকে আমরা চিনিনা। পুরস্কার পাওয়ার পর সে প্রতারণা করছে জ্যাসের সঙ্গে।

তবে জ্যাস আর কৌশিকীর সম্পর্ক যে অটুট ফের তার প্রমাণ মিলল। প্রথমবার বিষ মাখানো মিষ্টি খাওয়া থেকে কৌশিকীকে বাঁচায় জগদ্ধাত্রী। আর এবার বিয়ের মন্ডপে কৌশিকীকে মারতে আসা গুন্ডার বন্দুকের নলের সামনে থেকে তাঁকে উদ্ধার করে সে। আর এই প্রথমবারের মতো জগদ্ধাত্রী নিজের পরিবারের সামনে পুলিশ অফিসার জ্যাস রূপে প্রকাশ্যে আসেন। আর যথারীতি জগদ্ধাত্রীকে এই রূপে দেখে চমকে ওঠে তাঁর পরিবার। বন্দুক হাতে শাড়ি পরিহিতা জগদ্ধাত্রীর কৌশিকীকে বাঁচানোর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হয়েছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।