Bangla Serial

Mithai-Jagaddhatri: মিঠি কি আসলে মিঠাই? রহস্যের জট খুলছে না! এবার মীমাংসা করতে আসছে পুলিশ অফিসার জ্যাজ সান্যাল আর স্বয়ম্ভু

জি বাংলার এই মুহূর্তে জনপ্রিয় এক ধারাবাহিক হলো মিঠাই। টিআরপি কিছুদিন ধরে হয়তো কম যাচ্ছে তবে জনপ্রিয়তা নিয়ে কোন প্রশ্ন ওঠে না। পরপর ৫২ সপ্তাহ টপার হয়েছে সে। তাই এই ধারাবাহিক দর্শকদের কাছে কতটা আপন তার আলাদা করে বলার প্রয়োজন পড়ে না।

বর্তমানে দর্শকদের মধ্যে একটা আলাদা এই প্রশ্ন তৈরি হয়েছে মিঠিকে নিয়ে। কে এই মিঠি? সে কি আসলে মিঠাই? এই রহস্যের সমাধান করতে পারছে না কেউ। মিঠাই মারা যাবার পর গল্পে এন্ট্রি নিয়েছে তার মতো হুবহু দেখতে এক চরিত্র যার নাম মিঠি। কিন্তু গল্প এটা পরিষ্কার করে দেখানো হয়েছে যে মিঠি আর মিঠাইয়ের জন্ম ও বংশগত পরিচয় একেবারে আলাদা কিন্তু তাদের স্বভাব-চরিত্র কিছুটা এক। আর এখানেই সন্দেহ হচ্ছে দর্শকদের।

জি বাংলার আরও এক জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে জগদ্ধাত্রী। এক পুলিশ অফিসারকে কেন্দ্র করে এই গল্প এগোচ্ছে। জ্যাজ সান্যাল আর স্বয়ম্ভু দুই পুলিশ অফিসার যারা স্বামী-স্ত্রী বর্তমানে। এবার তাদের সঙ্গে মিঠাইকে জড়িয়ে এক অদ্ভুত দাবি করা হলো সোশ্যাল মিডিয়ায়। আসলে যেহেতু এই দুটো চরিত্র পুলিশ অফিসার তাই দর্শকরা দাবি করছে যে এবার মিঠিই কি আসলে মিঠাই এই রহস্য সমাধান করতে পারে শুধু জ্যাজ সান্যাল অর্থাৎ জগদ্ধাত্রী।

তাই এবার আর অপেক্ষা করতে না পেরে এই রহস্যের সমাধানের জন্য সকলে চাইছে জগদ্ধাত্রীকে। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মজা করে লিখেছে “মিঠি কি মিঠাই, এ রহস্য বের করার জন্য জগদ্ধাত্রী আর স্বয়ম্ভুকে নিয়োগ করা হোক”। ব্যাপারটা নিয়ে রীতিমতো হাসাহাসি শুরু হয়ে গেছে।

Nira