Bangla Serial

Jagadhatri: সরস্বতী পুজোর দিনেই জগদ্ধাত্রীর জীবনের কঠিন দিন! মিঠাইকে কপি করে গুলি খেয়ে মারা যাবে জ্যাস সান্যালও!চমকে দেওয়া প্রোমো দেখে চিন্তায় দর্শক

বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘জগদ্ধাত্রী’। শুরুর প্রথম থেকেই দর্শকদের কাছে বেশ ভালই জায়গা করেছে এই ধারাবাহিক। এখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক এবং অভিনেতা সৌম্যদীপ মুখার্জিকে। গল্প শুরুর থেকেই দেখানো হয়েছে নায়ক এবং নায়িকার দুজনেই স্পেশাল ফোর্স পুলিশ অফিসার।

এবং অন্যদিকে নায়িকা জগদ্ধাত্রীর সৎ বোনের বর উৎসব হলো নায়ক স্বয়ম্ভুর সৎ ভাই। এবং উৎসব একের পর এক বেআইনি কাজ কর্মের সঙ্গে যুক্ত। তাকে অনেক দিন ধরে ধরার চেষ্টা করছে জগদ্ধাত্রী এবং তার টিম। আবার উল্টোদিকে স্বয়ম্ভুকে তার পিতৃপরিচয় এবং তার বাড়িতে স্বসম্মানে জায়গা করে দেওয়ার জন্য প্রাণপণ চেষ্টা করছে জগদ্ধাত্রী। আবার উল্টোদিকে স্বয়ম্ভু এবং উৎসবের জ্যাঠতুতো দিদি হলেন কৌশিকী মুখার্জি।

বর্তমানে ধারাবাহিকের গল্প তার মেয়ে কাঁকনকে নিয়ে এগিয়ে চলছে। কিছুদিন আগে দেখা গেছে কৌশিকী মুখার্জিকে মা’রার জন্য তার শত্রুরা ফাঁদ পেতেছিল আর সেখানেই কাঁকনের গু’লি লাগে। সে এখন হাসপাতালে মৃ’ত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। উল্টোদিকে উৎসবের বিরুদ্ধেও অনেক প্রমাণ পেয়ে গেছে জগদ্ধাত্রী তাকে ধরার জন্যও চেষ্টা করে যাচ্ছে।

এরই মধ্যে এই ধারাবাহিকের নতুন প্রমো সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে জগদ্ধাত্রী বন্দুক নিয়ে উৎসবকে ধরার জন্য তার পিছনে ধাওয়া করেছে। উল্টোদিকে স্বয়ম্ভু কৌশিকীকে বলছে যে আমি তো কখনো জগদ্ধাত্রীকে কিছু দিইনি তাই ওকে সরস্বতী পুজোর দিন এই মঙ্গলসূত্রটা দেব। তখন কৌশিকী বলে আজ উৎসবের দিনে নিজের হাতে মঙ্গলসূত্রটা পরিয়ে দাও। অন্যদিকে দেখা যায় মৃণাল জগদ্ধাত্রীকে পিছন থেকে একটা কাঁচের পাত্র দিয়ে আঘাত করে ফেলে দেয় এবং উৎসবের দিকে বন্দুক ছুঁড়ে দেয়। তারপরেই উৎসব বন্দুক তুলে জগদ্ধাত্রীর দিকে গু’লি চালায় আর জগদ্ধাত্রী মাটিতে পড়ে যায়।

এবার শুধু দেখার পালা স্বয়ম্ভু কি জগদ্ধাত্রীকে শেষ পর্যন্ত তার এই উপহারটা দিতে পারে! নাকি উৎসব জগদ্ধাত্রীর কোনো ক্ষতি করে দেয়। এই সব কিছু জানতে গেলে পরবর্তী দিনে দেখতে হবে জগদ্ধাত্রী।

Nira