Bangla Serial

Jagadhatri: জগদ্ধাত্রী হওয়ার আগে অঙ্কিতা মল্লিক পেয়েছিল লিড নায়িকার অফার কিন্তু তাকে বাদ দেওয়া হয়! এখন নাকি টিভির পর্দায় চলছে সেই সিরিয়াল! বলতে পারবেন নাম?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে বাংলা সিরিয়ালের রমরমা আধিপত্য। একের পর এক সিরিয়াল আসছে আর তার সঙ্গে বিদায় নিচ্ছে একের পর এক সিরিয়াল। নতুন পুরনো মিলিয়ে একেবারে জমজমাট স্টার জলসা, জি বাংলা থেকে শুরু করে অন্য বাংলা চ্যানেলগুলো।

তবে তার মধ্যে এমন কিছু চরিত্র থেকে যায় যেগুলো দর্শকদের কাছে চিরন্তন অমর হয়ে যায়। সেই সিরিয়ালগুলোর গল্প এবং চরিত্র তাদেরকে ভোলা যায় না। এই মুহূর্তে জি বাংলার পর্দায় তেমনই ম্যাজিক সৃষ্টি করেছে জগদ্ধাত্রী। নামেই যে মায়ের রূপ। তাই তাকে ভুলতে পারে এমন সাধ্য কারুর নেই।

জগদ্ধাত্রী চরিত্রে অসাধারণ অভিনয় করে দর্শকদের মন জয় করে ফেলেছে অঙ্কিতা মল্লিক। মডেলিং থেকেই অভিনয় জগতে এসেছে অঙ্কিতা। শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই তার উপস্থিতি দর্শককে আকৃষ্ট করেছে এই সিরিয়াল দেখতে। পুলিশ অফিসার জ্যাস সান্যাল আর চ্যাটার্জী বাড়ির বউ জগদ্ধাত্রী এই দুটো নাম এক কিন্তু তার শ্বশুরবাড়ির লোকজন শুরু থেকেই ভেবে এসেছে এই দুটো মানুষ আলাদা। জগদ্ধাত্রী এই নাম ধারণ করেছিল শুধুমাত্র এক কুখ্যাত গুণ্ডাকে ধরতে যে তার শ্বশুরবাড়ির লোক।

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

গল্পে শুরু থেকেই রহস্য ও টানটান উত্তেজনা থাকার কারণে শুরু থেকেই টিআরপিতে ভালো ফলাফল করেছে এই সিরিয়াল। তার সঙ্গে তরতর করে বেড়েছে এর জনপ্রিয়তা। কিন্তু অঙ্কিতার সম্পর্কে একটা বিষয় রয়েছে অজানা।

এক জগদ্ধাত্রী ফ্যান এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তিনি লেখেন, “জগদ্ধাত্রী ওরফে অঙ্কিতা দি একটা interview তে বলেছে এর আগে নাকি তাকে একটা সিরিয়াল এর লিড নায়িকা থেকে বাদ দেওয়া হয় যেটা এখন নাকি টিভি র পর্দায় চলছে?? কেউ কি বলতে পারবে সেটা কোন সিরিয়াল?? যদিও অঙ্কিতা দির শাপে বর হয়েছে!?” এর উত্তরে কেউ লিখেছে সান বাংলার কোনো সিরিয়াল হবে আবার কেউ লিখেছে কালার্স বাংলার জয় জগন্নাথ সিরিয়ালে অঙ্কিতা কাজ করেছে।

Jagaddhatri Serial fame Ankita Mallick looks adorable in casual wear

Mouli Ghosh