Bangla Serial

Zee Couple in Love: পর্দায় নয় বাস্তবেও কী প্রেমে বাঁধা পড়েছেন জি বাংলার বেস্ট জুটির পুরস্কার পাওয়া এই ‘দাবাং’ জুটি? কানাঘুষোয় কি শোনা যাচ্ছে? নাম জানলে চমকে যাবেন

তারকাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই বিভিন্ন রকমের জল্পনা কল্পনার উদ্ভব হয়। এই যেমন কোন জুটি প্রেম করছে, কোন জুটির সম্পর্ক ভাঙলো, কেন ভাঙলো ইত্যাদি বিভিন্ন সব প্রশ্ন ঘুরপাক খেতে থাকে। আর কোন‌ও জুটির প্রেম করার খবর শোনা গেলে তো রীতিমতো তোলপাড় হয়ে যায় টলিপাড়া। আর এবার তেমনই এক কান্ড ঘটেছে টলিপাড়ায়।

যেমন কিছুদিন আগেই গুঞ্জন রটে টেলিভিশন কুইন সৌমীতৃষা কুন্ডু ও অনুরাগের ছোঁয়া ধারাবাহিক খ্যাত অভিনেতা দিব্যজ্যোতি দত্ত নাকি একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ। বলা যায় কার্যত একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। যদিও এই গুঞ্জনে কতটা সত্যতা আছে তা একমাত্র তাঁরাই বলতে পারেন। তবে এই মুহূর্তে গুঞ্জন রটেছে যে বাংলা টেলিভিশনে আরও এক জনপ্রিয় জুটি নাকি একে অপরের প্রেমে মজে!

কারা তাঁরা? তাঁরা হচ্ছেন জি বাংলা পরিবার অ্যাওয়ার্ডের মঞ্চে সেরা জুটির পুরস্কার পাওয়া জুটি। তাঁরা হচ্ছেন টেলিভিশনের ঢিসুম ঢিসুম দাবাং জুটি। হ্যাঁ কথা বলছি জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকের নায়ক সৌম্যদীপ মুখার্জি ও অভিনেত্রী অঙ্কিতা মল্লিকের। দর্শকরা তাঁদের স্বয়ম্ভু এবং জ্যাস নামেই চেনেন। শোনা যাচ্ছে বাস্তব জীবনেও নাকি প্রেমের সম্পর্ক রয়েছে এই জুটির।

টেলিভিশনের পর্দায় এই জুটিকে দারুন রকম পছন্দ করেন দর্শকরা। আর সেই জন্য তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠছে জেনে ভীষণ খুশি হয়েছেন দর্শকরা। ভক্তরা বলছেন, এখন নাকি চুটিয়ে প্রেম করছেন তাঁরা দুজনেই, সেই প্রমাণ‌ও তাঁদের কাছে রয়েছে। সোশ্যাল মিডিয়া বাসীরা বলছেন, এই কদিনে নাকি অসংখ্য রিল ভিডিওতে একসঙ্গে ধরা দিয়েছেন স্বয়ম্ভু-জগদ্ধাত্রী।‌‌ আর সেই সমস্ত ভিডিওতে নাকি অঙ্কিতা ও সৌম্যদীপের প্রেমের রসায়ন পরিস্ফুট হয়েছে। আর বাস্তব জীবনে তাঁরা যদি সত্যিকরেই জুটি বাঁধেন তাহলে তাদের ভক্তদের থেকে বেশি খুশি বোধহয় আর কেউ হবে না।

Titli Bhattacharya