Connect with us

Bangla Serial

Jagadhatri: লে হালুয়া! উৎসব আর স্বয়ম্ভুর বাবা একইজন অর্থাৎ সেই এক বাড়িতেই দুই বোনের বিয়ে হবে জগদ্ধাত্রীতে, ‘বস্তা পচা কনসেপ্ট থেকে বেরোতে পারছেন না?’, প্রশ্ন নেটিজেনদের

Published

on

বাংলা ধারাবাহিক সত্যিই আর বদলাল না। এত কটু কথা শুনে তবুও শিক্ষা হয় না নির্মাতাদের। তাদের দাবি যে এসব দেখতেই লোকে ভালোবাসে তাই তারা এরকম উদ্ভট গল্প দেখান। এখন তো নতুন একটা গল্পের ধারা শুরু হয়েছে যেখানে ধারাবাহিক শুরুতেই বিয়ে দেওয়া দেয়া হয় নায়ক নায়িকার এবং দেখানো হয়েছে অনিচ্ছা সহকারে বিয়ে হয়েছে, পরবর্তীকালে ভালোবাসা জন্মেছে। স্টার জলসা এই ট্রেন্ড শুরু করেছে।

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

জি বাংলাও গুটি গুটি পায়ে এই ট্রেন্ডের দিকে এগোচ্ছে তবে সিরিয়াল নির্মাতারা খুব চালাক আছেন এই চ্যানেলের।জগদ্ধাত্রী ধারাবাহিকের শুরুতেই জগদ্ধাত্রী আর স্বয়ম্ভুর বিয়ে দেখানো হয়নি কিন্তু জগদ্ধাত্রীর সৎ বোনের বিয়ে দেখানো হচ্ছে আর সেটা নিয়েই চলছে নতুন ড্রামা। আজকের এপিসোডে একটা ধুন্ধুমার পর্দা ফাঁস হয়েছে। জগদ্ধাত্রী সৎ বোন মেহেন্দি বিয়ে করতে চলেছে জগদ্ধাত্রী বয়ফ্রেন্ড উৎসবের সঙ্গে।

Pilu | Ep - 248 | Preview | Sep, 16 2022 | Megha Daw, Gourab Roy | Zee  Bangla - 2022 Live Bangla News - 2022 West Bengal Fastest Online Bangla  News Portal
উৎসব আসলে দুই বোনকেই ঠকিয়েছে আর বোনের বরকে বরণ করতে গিয়ে নিজের বয়ফ্রেন্ডকে দেখে জগদ্ধাত্রীর হাত থেকে বরণডালা পড়ে যাবে। তবে আজকে জানা গেল যে উৎসব আর স্বয়ম্ভুর বাবা একই জন।

Jagadhatri 15 Sep 2022 Full Episode 18 Watch Online - Star Episodes - Star  Episodes

মানে এটা সরাসরি প্রকাশ করা হয়নি কিন্তু যখন স্বয়ম্ভু বাবার কথা বলছিল তখন বারবার উৎসবের বাবার ছবি দেখানো হচ্ছিল পর্দায়। সে থেকে অনেকেই ধারণা করেছেন যে এই দুজনের বাবা একজন আবার যখন জগদ্ধাত্রী আবার শক্ত হয়ে বরণ করার সময় নিজের বয়ফ্রেন্ডকে বলেছে একদিন আমার পা তোমাকে ছুঁতে হবে জামাই। তখন অনেকে বলছেন যে, তাহলে ওই বাড়িতে বড় বউ হয়েই যাবে জগদ্ধাত্রী। এখন দেখা যাক এত বড় টুইস্টটা নির্মাতারা নিয়ে আসেন কিনা।
Jagadhatri: | Jagadhatri: নতুন ধারাবাহিকের শ্যুটিং ফ্লোরের অন্দরের গল্প  শোনালেন অঙ্কিতা-সৌম্যদীপ

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending