Connect with us

Bangla Serial

Jagadhatri: স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার অথচ বুলেট প্রুফ জ্যাকেট ছাড়াই গুন্ডাদের গুলি করছে জগদ্ধাত্রী!দূরে নৌকায় দাঁড়িয়ে থাকা নায়কের গায়ে সেই জ্যাকেট, দৃশ্য চোখে পড়তেই ট্রোলিংয়ের বন্যা শুরু সোশ্যাল মিডিয়ায়

Published

on

যখন কোন নতুন ধারাবাহিক আসে তখন সেই নিয়ে মানুষের উত্তেজনা তুঙ্গে থাকে। চলতি বছরের স্টার জলসা আর জি বাংলার মধ্যে মনে হয় কম্পিটিশন চলছে যে কে কটা নতুন সিরিয়াল আনতে পারে। ইতিমধ্যেই স্টার জলসা চলে এসেছে এক্কাদোক্কা নবাব নন্দিনী আর সামনেই আসবে মাধবীলতা। আরো একটা নতুন সিরিয়াল আসবে যেখানে নায়ক থাকবে খুকুমণি হোম ডেলিভারি খ্যাত রাহুল মজুমদার।


অন্যদিকে জি বাংলা নিয়ে এসেছে বোধিসত্ত্বের বোধবুদ্ধি। আরেকটি নতুন সিরিয়াল আসছে যার প্রমো চলে এসেছে। সেই ধারাবাহিকের নাম জগদ্ধাত্রী যেখানে মূল চরিত্র বাড়ির সকলের সামনে শান্তশিষ্ট লক্ষ্মী মেয়ে কিন্তু আসল পরিচয় তার ক্রাইম ব্রাঞ্চের অফিসার। ভূমিকায় রয়েছেন একদম নতুন মুখ অঙ্কিতা মল্লিক আর নায়কের ভূমিকায় রয়েছেন সৌম্যদীপ মুখার্জী, যাকে আমরা ত্রিশূলে দেখেছি।ইতিমধ্যেই এই প্রমো আলোড়ন ফেলে দিয়েছে সকলের মধ্যে কারণ এরকম বিষয়বস্তু আগে দেখেনি বাঙালি। নায়িকা আইপিএস অফিসার সেটা তোমায় আমায় মিলে ধারাবাহিকে ছিল কিন্তু পরে নায়িকা আইপিএস অফিসার হয়েছিল।

স্বাভাবিকভাবেই যখন নতুন কোন প্রমো আসে, সেটাতে কোন ভুল দেখতে পেলে সেটা নিয়ে শুরু হয়ে যায় সমালোচনা। ঠিক সেরকমই কিন্তু জগদ্ধাত্রীকে নিয়ে শুরু হল ট্রোলিং। একটা জিনিস সকলের খুব চোখে লাগার কথা। বিশেষ করে যারা অ্যাকশন সিনেমা দেখেন এবং হলিউডের অ্যাকশন সিনেমা বেশি দেখেন তাদের একটা জিনিস খুব চোখে লেগেছে। জগদ্ধাত্রী স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার কিন্তু সে যখন অ্যাসাইনমেন্ট করতে যাচ্ছে গঙ্গার উপর তখন শাড়ির উপর সে বন্দুক রাখা জায়গা সহ বন্দুক নিয়ে গুলি ছুঁড়লেও পরনে নেই কোন বুলেট প্রুফ জ্যাকেট।


এটা দেখে ভীষণ খটকা লেগেছে সকলের। যে একজন ক্রাইম ব্রাঞ্চের স্পেশাল অফিসার সে বুলেট প্রুফ জ্যাকেট ছাড়া কী করে এত বড় ঝুঁকির অ্যাসাইনমেন্ট করতে যায়। আবার অন্যদিকে জগদ্ধাত্রী র যে নায়ক সেও একই পেশায় রয়েছে, সে দূরে নৌকায় দাঁড়িয়ে রয়েছে কিন্তু তার পরনে রয়েছে সেই জ্যাকেট। এটাই মাথায় ঢুকছেনা দর্শকদের যে, অ্যাকশন যে পুলিশ অফিসার করছে তার পরনে বুলেট প্রুফ জ্যাকেট নেই কিন্তু দূরে দাঁড়িয়ে গোটা ব্যাপারটা যে পরিচালনা করছে তার গায়ে বুলেট প্রুফ জ্যাকেট।

নির্মাতাদের তাদের এই ছোট ছোট বিষয় একটু খেয়াল রাখা উচিত কারণ দর্শক এতটাও বোকা নয়।তারা যদি ভেবে থাকেন যে শুধুমাত্র মা কাকিমারাই সিরিয়াল দেখেন বলে এইসব বিষয়ে তারা খেয়াল করবেন না তাহলে সেটা কিন্তু ভুল। ইয়ং জেনারেশন সিরিয়াল দেখে তবে মোবাইলে কিন্তু দেখে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending