Bangla Serial

Jagadhatri: সোজা বুকে গুলি, কিন্তু বেরোল না এক ফোঁটাও রক্ত! “এটা গুলি না ক্যাপ বন্দুক ফাটালো?” জগদ্ধাত্রীর নতুন এপিসোড নিয়ে হাসছে দর্শকরা

টি আর পি লিস্টে নজর রাখলে দেখা যাবে জি বাংলা কিন্তু অনেকটা এক চেটিয়াভাবে ধারাবাহিকে নাম লিখিয়ে রেখেছে। তবে ধারাবাহিকগুলো একসময় শীর্ষস্থানে থাকলেও এখন থাকছে না। নতুন নতুন ধারাবাহিকের যুগে এটা বজায় রাখাও খুব কঠিন।

কিন্তু তাও ধামাকায় ভরা গল্প ও প্রত্যেকটি এপিসোডে নতুন নতুন টুইস্ট নিয়ে কিন্তু বেশ ভালই জমিয়ে রাখার চেষ্টা করছে জি বাংলা। যেমন জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল জগদ্ধাত্রী। জগদ্ধাত্রী বেশ ভালই সাড়া ফেলতে পারে দর্শকমহলে।
জগদ্ধাত্রী আগামী পর্বে ৫ ফেব্রুয়ারি | Jagadhatri Advance Update Today Episode | Alpo Gossip - YouTube

আসলে গল্পের দিক দিয়ে অনেকটা ডিটেকটিভধর্মী এই গল্পটি। আর এতটাই পসার জমাতে পেরেছিল এই ধারাবাহিকটি যে আগে টি আর পি লিস্টে একদম ওপরে, অর্থাৎ একদম শীর্ষে নিজের নাম উজ্জ্বল করেছিল। কিন্তু সেটা বেশিদিন বজায় থাকেনি। বরং এখনও নেই। তবে এখন যে খুব একটা পিছিয়ে গিয়েছে এমন নয়।।বরং দ্বিতীয় স্থানেই রয়েছে।

তবে সম্প্রতি জগদ্ধাত্রীর নতুন এপিসোডে একদম ছি ছি রব ওঠার মতো অবস্থা। যারা নিয়মিত দেখেন তাঁরা এই মহুর্তে গল্পের প্লট জানেন। এই মুহূর্তে স্বয়ম্ভুর সৎ ভাই উৎসবকে ধরার জন্য জগদ্ধাত্রী আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। ওদিকে আবার জগদ্ধাত্রীকে প্রাণে মেরে ফেলার জন্য উৎসব মেনানকে বলে রেখেছে।

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

সেই অনুযায়ী গতকালের পর্বে দেখা গিয়েছে উৎসব গুলি করেছে সোজা জগদ্ধাত্রীর বুকে। গুলি খেয়ে মাটিতে শুয়ে পড়েছেন জগদ্ধাত্রী। এরকম একটি টান টান উত্তেজনার সিনে একটি বিশাল বড় ভুল করে বসে ফেললেন নির্মাতারা। বুকে গুলি খেয়ে এক ফোঁটাও রক্ত দেখা গেল না কোথাও।

জগদ্ধাত্রী আগামী পর্ব ৬ ফেব্রুয়ারি | Jagadhatri Episode Update Today |  Tolly Title - YouTube

আর এই নিয়েই চরম কটাক্ষের শিকার হতে হচ্ছে জগদ্ধাত্রী ধারাবাহিকে। একের পর এক নেটিজেনরা নিজেদের ক্ষোভ উগড়ে দিচ্ছেন। কোথাও বলছেন, এইসব ভুলভাল গল্পের জন্যই বাংলা ধারাবাহিকের এত বদনাম। আবার কেউ কেউ অন্যান্য ধারাবাহিকের গুলি খাওয়ার সিনের সঙ্গে তুলনা করছেন। আবার কেউ লিখেছেন, আসলেই এরা আমাদের বড্ড বোকা পেয়েছেন।

Ratna Adhikary