Bangla Serial

Jagadhatri: উৎসবের ছোঁড়া গুলি এসে লাগবে জগদ্ধাত্রীর দেহে! এখানেই শেষ নায়িকা! টিআরপি হাতাতে চাঞ্চল্যকর মোড় নিতে চলেছে ‘জগদ্ধাত্রী’

নায়িকার অ্যাকশনধর্মী প্লট দিয়ে শুরু ‘জগদ্ধাত্রী’ বিগত কয়েক সপ্তাহ ধরে সেরা বাংলা সিরিয়ালের তকমা পেয়েছে। অন্যান্য ধারাবাহিক থেকে এই সিরিয়ালের গল্প আলাদা। এখানে নায়িকা জগদ্ধাত্রী একটু অন্যরকম, তিনি নিজের অ্যাকশনে মত্ত। এই গল্পের হিরো সে নিজেই। এই নায়িকার মধ্যে কান্না কম, আপোশ কম, মারামারি বেশি। স্বামীকে সাথে নিয়েই একের পর এক রহস্যের সমাধান করে সে।

সিরিয়ালে নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। একজন গৃহিণীর পাশাপাশি জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে জগদ্ধাত্রী। আর এরফলেই টিআরপি তালিকায় রমরমিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’। বিগত কয়েক সপ্তাহে কখনও ৮-এর কম হয়নি ‘জগদ্ধাত্রী’র স্কোর। এখন অনুরাগের ছোঁয়া সিরিয়ালের জন্য এখন জগদ্ধাত্রী দ্বিতীয় স্থানে নেমে এসেছে।

বর্তমানে জগদ্ধাত্রীর সিরিয়ালে দুটি রূপ – একটি, সে বাড়ির বউ ও অন্যটি, পরিচয় গুপ্ত রাখা ‘জ্যাজ়’। স্বামীকে সাথে নিয়েই তার এই পথ চলা। কেবল সংলাপ বলা নয়, মুখভঙ্গীর কৌশল কিংবা চোখার ভাষা নয়, অঙ্কিতাকে রীতিমতো অ্যাকশন করতে দেখা গিয়েছে এই ধারাবাহিকে। যারা ধারাবাহিকটি দেখেন তারা জানেন, জগদ্ধার্থীর বোনের স্বামী উৎসবকে হাতেনাতে ধরতে চলেছে জগদ্ধার্থী।

তবে সেখানেই এল নতুন ট্যুইস্ট। ইতিমধ্যে জগদ্ধার্থী’র পরবর্তী পর্ব হোঁশ উড়িয়েছে দর্শকদের। গুলিবিদ্ধ জগদ্ধার্থীকে দেখে প্রিয় নায়িকাকে হারানোর ভয় পেতে শুরু করেছে। ধারাবাহিকের পরবর্তী পর্বের প্রোমোতে দেখা যাচ্ছে উৎসবের সামনে জগদ্ধার্থী। দুজনে দুজনের দিকে বন্দুক দেখিয়েছে। আর এর মাঝেই হঠাৎ উৎসব গুলি করবে। যে গুলি এসে লাগবে জগদ্ধার্থীর দেহে। আর সেখানেই প্রোমোটি শেষ হচ্ছে।

তবে কি এবার জগদ্ধার্থী সত্যি গুলিবিদ্ধ হবে? এভাবেই কি শেষ হবে এই পর্ব? যদিও আমরা বাকি ধারাবাহিক দেখে এটা এতক্ষনে বুঝে গেছি নায়িকাদের সহজে মৃত্যু হয় না। তাই গুলিবিদ্ধ জগদ্ধার্থীর আদোও কি হবে তা জানা না থাকলেও ধারাবাহিকে তার পথ এখানেই শেষ নয় তা নিয়ে আমরা নিশ্চিত। তবে এবার কোন মোড় নিতে চলেছে এই ধারাবাহিক? তা জানতে হলে অবশ্যই দেখতে হবে এর পরবর্তী পর্ব।

Mouli Ghosh