Bangla Serial

Jagadhatri: “স্বয়ম্ভূ বলদ, শুধু শোপিসের মতো সাজিয়ে রাখে যা করার করে জগদ্ধাত্রী”! বিতর্ক সরিয়ে ফর্মে এলো নায়ক! শত্রুদের সঙ্গে ঢিসুম ঢিসুম, দেখুন আজকের পর্ব

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের যে সিরিয়ালগুলো দর্শকদের মনে আলোড়ন সৃষ্টি করেছে তার মধ্যে অন্যতম হলো জগদ্ধাত্রী। জি বাংলার এই ধারাবাহিক রুদ্ধশ্বাস নানা পর্ব এনে হাজির করে। মাঝে মাঝেই এই সিরিয়ালের নানা পর্বে দেখা যায় যে রহস্যে রোমাঞ্চে ভরে উঠেছে সিরিয়াল।

এই সিরিয়ালের মুখ্য চরিত্র জগদ্ধাত্রী আর স্বয়ম্ভূ। দুজনকে নিয়ে জুটি একেবারে জম্পেশ লাগছে দর্শকদের। আর তার প্রমাণ পাওয়া গেছে টিআরপিতে। প্রতি সপ্তাহে প্রথম আর নইলে দ্বিতীয় থেকেছে জগদ্ধাত্রী। তবে মাঝে খুব কম কিছু হয়েছে যে ক্ষেত্রে দেখা গেছে যে টিআরপি কম হয়েছে। তব সেটার সংখ্যা খুবই নগণ্য।

এর মধ্যেই দীর্ঘদিন ধরেই অনেকের বক্তব্য যে সিরিয়ালের নায়ক স্বয়ম্ভূ নিজে একজন পুলিশ অফিসার আর তার বউ জগদ্ধাত্রী বা জ্যাস সান্যালও পুলিশ অফিসার কিন্তু ফর্মে থাকে না নায়ক। বেশিরভাগ অ্যাকশন দৃশ্যে থাকে তার বউ। পুলিশ অফিসার হওয়ার উপযুক্ত দায়িত্ব স্ত্রী পালন করলেও বরি একেবারে অকর্মার ঢেঁকি অনেকেই এটা অভিযোগ তুলেছে।

এবার সেট মিথ্যে প্রমাণিত হবে। কারণ আজকের পর্বে নিজের বৌদিকে বাঁচাতে ফর্মে আসবে সে। জগদ্ধাত্রী আর স্বয়ম্ভূ মিলে বাড়িতে ঢুকে আসা শত্রুকে বধ করবে আর সেটা সবার সামনে। তারপর বাকিদের সঙ্গে দুর্ধর্ষ লড়াই করবে স্বয়ম্ভূ। তার একটা অংশ ভাইরাল হয়েছে। ভক্তরা খুশি যে এবার নায়ককে কাজে লাগানো হচ্ছে।

এই নিয়ে এক ভক্ত সোজা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে কারা যেন বলতো স্বয়ম্ভু অ্যাকশন করতে পারে না এমনি এমনি পুলিশ অফিসার হয়ে গেছে, তাদের আজকের এপিসোড দেখতেই হবে।

Ratna Adhikary